বাড়িআলোকিত টেকনাফটেকনাফ কেন্দ্রীয় বাস টার্মিনাল নব-নির্মিত ভবণ উদ্বোধন করেন এমপি বদি

টেকনাফ কেন্দ্রীয় বাস টার্মিনাল নব-নির্মিত ভবণ উদ্বোধন করেন এমপি বদি

টেকনাফ প্রতিনিধিঃ

২০ই অক্টোবর (শনিবার) সকাল ১১ টায় টেকনাফ কেন্দ্রীয় বাস টার্মিনালের নব-নির্মিত ভবণ উদ্বোধন করেন উখিয়া-টেকনাফের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি ।

এসময় অতিথি হিসাবে উপস্থিত চিলেন বিজিবি ২ অধিনায়ক আছাদুদ জামান চৌধুরী,উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ টেকনাফ মডেল থানার (ওসি অপারেশন) শরিফ উদ্দিন। টেকনাফ উপজেলা আওয়ামীলীগে সিনিয়র সহ-সভাপতি জহির হোসেন এম.এ  সহ্ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।সভাপতিত্ব করেন টেকনাফ পৌর মেয়র হাজী মোহাম্মাদ ইসলাম।

পরিবেশগত উপায়ে বাস কাউন্টার গড়ে না উঠায় এখান থেকে দীর্ঘদিন যাবৎ বাস যোগাযোগ ও সকল কার্যক্রম বন্ধ ছিল। ফলে টেকনাফ স্টেশন থেকে বাস চলাচল করতো এবং যানজটে নাকালে থাকতো যাত্রী সকল। রোহিঙ্গা আগমনের ফলে স্টেশন এবং সড়কে যানজাট নামক যন্ত্রনা থেকে বাঁচতে শেষ পর্যন্ত টেকনাফ পৌরসভার কাছে ন্যাস্ত হয় নাইট্যংপাড়া বাস টার্মিনালটি। এর পর থেকে চলতি বছর টেকনাফ বাস টার্মিনালের টিকেট কাউন্টার ভবনের নির্মাণ কাজ হাতে নেয়। স্টেশন থেকে সকল বাস, পরিবহণ, ট্রাক ও ছোট বড় বাস, বাস টার্মিনালে নবনির্মিত টিকেট কাউন্টারে চলে গেলে দীর্ঘদিনের যানজাটের ভোগান্তি থেকে পৌরবাসীসহ্ যাত্রী সকল স্বস্থির নিশ্বাস ফেলবে।

এ মহৎ উদ্দ্যোগ পৌরকর্তৃপক্ষ হাতে নেওয়ায় সীমান্তের সচেতন মহল মেয়র হাজী মোঃ ইসলামকে সাধুবাদ জানিয়েছে। এদিকে ১৯ শে অক্টোবর সকাল ১১ টায় সড়ক ও জনপদ বিভাগের উদ্বোগে বাস টার্মিনালের আশ-পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments