বাড়িআলোকিত টেকনাফটেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি গঠন

টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি গঠন

টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২ জানুয়ারি) চট্রগ্রাম শিক্ষা বোর্ড কতৃক এ কমিটি অনুমোদন দেয়া হয়েছে বলে এ তথ্য জানা গেছে। টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি অনুমোদন। উপযুক্ত বিষয়ে নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে,তাঁর বিদ্যালয়ের দৈনন্দিন প্রশাসনিক কার্যাবলি পরিচালনার জন্য মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড,চট্রগাম এর প্রবিধানমালা ২০০৯ এ বর্ণিত ৩৯ এর আলোকে নিম্মলিখিত ব্যক্তিগণের সমন্বয়ে গঠিত এডহক কমিটিকে এই স্মারক ইস্যুর তারিখ হইতে ৬ মাসের জন্য অনুমোদন করা হল। টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি সভাপতি হলেন,বার বার নির্বাচিত পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি, উপজেলা খেলোয়ার সমিতির সভাপতি  মোঃ আলম বাহদুর কে বোর্ড কতৃক অনুমোদিত), টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সদস্য সচিব (পদাধিকারবলে), জেলা শিক্ষা অফিসার কতৃক মনোনীত সদস্য ও শিক্ষক প্রতিনিধি দিলীপ কুমার দাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা কতৃক মনোনীত অভিভাবক প্রতিনিধি ও সদস্য মোঃ আলী।

চট্রগ্রাম শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক প্রদত্ত বিদ্যালয়ে এডহক কমিটি অনুমোদন  প্রসঙ্গে বিষয়ক স্মারক নং: চশিবো/বিদ্যা/কক্সঃ (টেকঃ)/৮৬/৯৭/(অংশ-১)/০৯(২), তারিখঃ-০২/০১/২০২০ খ্রি: সূত্রে এ তথ্য জানা যায়।

উল্লেখ্য টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচন-২০১৯ খ্রিঃ আগামী ০১/১২/২০১৯ খ্রি. তারিখ, রবিবার নির্বাচন হওয়ার নির্ধারিত দিন থাকলেও বর্তমান নিয়মিত কমিটি বিভিন্ন অনিয়ম, দূনীর্তি, কারচুপির অভিযোগে চলমান/বর্তমান কমিটি বাতিল করে প্রধান শিক্ষক ভারপ্রাপ্ত কে শোকজ সহ আগামী ১৫ তারিখের মধ্যে এডহক কমিটি গঠনের জন্য মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রাম নির্দেশ প্রদান করেন।এদিকে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি অনুমোদন হওয়ায় কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাংসদ আব্দুর রহমান বদিকে ফুল দিয়ে সৌজন্য সাক্ষাত করেন নেতৃবৃন্দ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments