বাড়িসারাদেশটেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনে মোহাম্মদ আব্দুল্লাহ সকলের দোয়া ও...

টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনে মোহাম্মদ আব্দুল্লাহ সকলের দোয়া ও সমর্থন চাই

মোঃ আলমগীর,টেকনাফ ::: টেকনাফের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচনে সকল দাতাসদস্যদের মনোনিত সদস্য পদে সকল কাছে দুহাত তুলে দোয়া ও মূল্যবান ভোট প্রার্থনা করেছেন মোহাম্মদ আব্দুল্লাহ।

মোহাম্মদ আব্দুল্লাহ টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের ভারপ্তাত চেয়ারম্যান বিশিষ্ট গরু ব্যবসায়ী আবু সৈয়দ মেম্বারের বড় ছেলে। আগামী ৪ মার্চ টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্টিত হবে। এ নির্বাচনে পরিচালনা কমিটির সদস্য পদে মোহাম্মদ আব্দুল্লাহ’কে (ব্যালট নং-২) এ আপনার মূল্যবান ভোট প্রদান করে জয়যুক্ত করুন।

মোহাম্মদ আব্দুল্লাহ্ বলেন, আসন্ন ৪ মার্চ টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার গুণগনমান উন্নয়ন, বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয় ও টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সকল প্রশাসনিক দপ্তরকে দুর্নিতীমুক্ত, এবং শিক্ষাবান্ধব করে রুপান্তর করার প্রত্যয়ে সকল দাতাসদস্যদের মনোনিত প্রার্থী হিসেবে আমি মোহাম্মদ আবদুল্লাহ (বর্তমান নির্বাচিত ও স্থায়ী দাতা সদস্য) দাতা সদস্য পদে প্রার্থী হয়েছি।সকলের কাছে বিনীত অনুরোধ আগামী ০৪-মার্চ- ২০২০ইং তারিখ টেকনাফ উপজেলার ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদ নির্বাচনে আমার (ব্যালট নং-০২) এ রায় দিয়ে পুনরায় বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন ও শিক্ষার গুনগত মান বজায় রাখার পাশাপাশি দুর্নিতীমুক্ত করতে টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সকল দাতা সদস্য ও সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।

ইনশাআল্লাহ্ আল্লাহ’র অশেষ রহমতে আমি নির্বাচিত হলে বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নসহ সার্বিক দিক দিয়ে অগ্রণী ভূমিকা পালন করবো।

অনুরোধক্রমেঃ-
মোহাম্মদ আবদুল্লাহ্
দাতা সদস্য পদপ্রার্থী
(ব্যালট-নং-০২)
টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments