বাড়িআলোকিত টেকনাফটেকনাফ পাইলট উচ্চ বিদ‍্যালয় মাঠে অস্থায়ীভাবে নতুন বাজার স্থানান্তর

টেকনাফ পাইলট উচ্চ বিদ‍্যালয় মাঠে অস্থায়ীভাবে নতুন বাজার স্থানান্তর

মিজানুর রহমান মিজান।।

টেকনাফে করোনা সংক্রমন রোধ ও নিরাপদ সামাজিক দূরত্ব নিশ্চিত করতে অস্থায়ীভাবে টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নতুন বাজার স্থানান্তর পক্রিয়া শুরু করেছে টেকনাফ সম্মিলিত প্রশাসন।

বুধবার ২২ এপ্রিল সকাল থেকে কাঁচা তরকারী বাজার,মাছ বাজার,শুটকি বাজারে কর্মরত ব‍্যবসায়ীরা নিজ নিজ পন‍্য খোলা মাঠে স্থানান্তরের কাজ শুরু করেন।এতে নিরাপদ দূরত্বে সূর্য রশ্নীরোধক ছাতা টাঙিয়ে সারিবদ্ধভাবে বাজার বসানো হয়।আজ বিকালে ব্যবসায়ী ও ক্রেতারা সামাজিক দূরত্ব বজায় রাখছে কি’না সেইটা পরিদর্শন করছেন টেকনাফ উপজেলা ম্যাজিস্ট্রেট জনাব আবুল মনসুর,নৌবাহিনীর কমান্ডার।

গত কয়েকদিন ধরে ঝুঁকিপূর্ন টেকনাফ উপরের মাছ বাজার,কাঁচা তরকারী বাজার ও পুরাতন বাস স্ট‍্যান্ডস্থ মাছ বাজার টেকনাফ পাইলটের খোলা মাঠে স্থানান্তরের মাধ‍্যমে নিরাপদ সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সামাজিক যোগাযোগ মাধ‍্যম ফেসবুকে পৌর কতৃপক্ষ ও প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে আসছেন টেকনাফের সচেতন সুশীল সমাজ।

করোনা পরিস্থিতি বিবেচনা করে এই বিষয়টি আমলে নেন পৌর ও টেকনাফ উপজেলা কতৃপক্ষ।গত ১৯ এপ্রিল পৌর মেয়র হাজী মোহাম্মদ ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম সাইফ বাজার পরিদর্শন করে স্থানান্তরের বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করেন।

ইউএনও সাইফুল ইসলাম সাইফ বলেন – পরবর্তী ঘোষনা না দেয়া পর্যন্ত এ সিদ্ধান্ত বহাল থাকবে এবং যে সকল ব‍্যবসায়ীরা এ সিদ্ধান্ত অমান‍্য করবে তাদের বিরুদ্ধে কঠিন আইনানুগ ব‍্যবস্থা গ্রহন করা হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments