বাড়িআলোকিত টেকনাফটেকনাফ পৌরসভার মধ্যম জালিয়া পাড়া এলাকার মোহাম্মদ হোসেন এক লাখ পিস ইয়াবাসহ আটক

টেকনাফ পৌরসভার মধ্যম জালিয়া পাড়া এলাকার মোহাম্মদ হোসেন এক লাখ পিস ইয়াবাসহ আটক

নিজস্ব প্রতিবেদক টেকনাফঃ-

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে র‌্যাবের মাদকবিরোধী অভিযানে এক লাখ পিস ইয়াবাসহ মোহাম্মদ হোসেন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী ধরা পড়েছে। ধৃত ব্যক্তি টেকনাফ পৌরসভার মধ্যম জালিয়া পাড়া এলাকার মৃত আবু বক্করের ছেলে।

অভিযান পরিচালনাকারী র‌্যাবের টেকনাফ ক্যাম্পের (ক্যা¤প-১) দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ইনচার্জ) লেফট্যানেন্ট মির্জা শাহেদ মাহতাব জানান, মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) রাত পৌণে ৯টার দিকে একটি আভিযানিক দল টেকনাফ পৌরসভার মধ্যম জালিয়া পাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করার গোপন সংবাদ পায়। ওই সংবাদে একটি বাড়িতে অভিযান চালিয়ে এক লাখ পিস ইয়াবা ট্যাবলেটসহ ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

উদ্ধার হওয়া ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ীকে টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

লেফট্যানেন্ট মির্জা শাহেদ মাহতাব জানান, ‘চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ এই স্লোগানকে সামনে রেখে র‌্যাব মাদকের বিরুদ্ধে সারাদেশে অভিযান পরিচালনা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় সীমান্তে মাদক প্রতিরোধে টেকনাফে পাঁচটি র‌্যাব ক্যাম্প স্থাপন করা হয়েছে। এসব ক্যাম্পের সদস্যরা সীমান্তসহ সব স্থানে নজরদারি এবং মাদক কারবারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে যাচ্ছেন বলেও জানান নৌবাহিনী থেকে আসা এই র‌্যাব কর্মকর্তা।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments