টেকনাফ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ ইসমাইল গ্রেফতার, অস্বীকার করছে পুলিশ

নিউজ ডেস্ক :

টেকনাফ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জামায়াত নেতা মোহাম্মদ ইসমাইলকে গ্রেফতার করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

রবিবার (২৬ মে) দিবাগত রাত সাড়ে দশটার দিকে কক্সবাজার হাশেমিয়া কামিল মাদ্রাসা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সদর সদর মডেল থানার এসআই আরিফ ও এসআই সাইফুলের নেতৃত্বে একদল পুলিশ মোহাম্মদ ইসমাইলকে সাদা একটি মাইক্রোতে করে তুলে নিয়ে যায়। যা স্থানীয় বাসিন্দারা প্রত্যক্ষ করেছে এবং সে সংক্রান্ত সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজ সংরক্ষিত আছে।
এ প্রসঙ্গে কক্সবাজার সদর মডেল থানার ওসি মোঃ ফরিদ উদ্দিন খন্দকারের কাছে জানতে চাইলে তিনি মোঃ ইসমাইল নামের কোনো আসামিকে গ্রেফতার করা হয়নি বলে গণমাধ্যমকে জানিয়েছেন।
এদিকে, পিতাকে গ্রেফতারের সংবাদ পেয়ে কক্সবাজার সদর মডেল থানায় খোঁজখবর নিতে যায় মোহাম্মদ ইসমাইলের ছেলে কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এই বারের এসএসসি ফলপ্রার্থী ছাত্র কামরুল হাসান ও মোহাম্মদ আফতাব নামের তাদের দোকানের এক কর্মচারী। রাত সাড়ে ১২ টার দিকে তাদেরকেও আটক করে থানার সেলে ঢুকিয়ে রাখা হয় বলে জানিয়েছেন মোহাম্মদ ইসমাইলের স্ত্রী রাশেদা বেগম।
তিনি সুনির্দিষ্ট কোনো মামলার ওয়ারেন্টভূক্ত আসামী হয়ে থাকলে স্বামী মোঃ ইসমাইলকে আদালতে প্রেরণের জন্য প্রশাসনের কাছে আকুল আবেদন জানিয়েছেন। সেই সাথে নির্দোষ ছেলে ও দোকানের কর্মচারীকে ছেড়ে দেয়ার অনুরোধ করেছেন।