বাড়িআলোকিত টেকনাফটেকনাফ ভূমি কমিশনারের শামলাপুর বাজার পরিদর্শন

টেকনাফ ভূমি কমিশনারের শামলাপুর বাজার পরিদর্শন

[maxbutton id=”3″ ]

টেকনাফ উপকূলীয় বাহারছাড়ার ব্যস্তময় শামলাপুর বাজার পরিদর্শন করেন টেকনাফ উপজেলা ভূমি কমিশনার প্রণয় চাকমা। এসময় রাস্তা দখল করে চলাচলের বেঘাত সৃষ্টি করা দোকানদারদের সর্তক করে দেয়া হয়।

জানা যায়, আজ সোমবার (৪ মার্চ) দুপুর ২.০০ টার সময় প্রণয় চাকমার নেতৃত্বে ইউনিয়ন ভূমি অফিসের তহশিলদার আব্দুল জাব্বারসহ কয়েকজন ভূমি কর্মচারি বাজার পরিদর্শনে আসেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণয় চাকমা,শামলাপুর মাছ বাজারের উত্তর পাশে অবস্থিত ফেরিওয়ালাদের ছোট ছোট ঝুঁকিপূর্ণ দোকানদারদের বলেন,এই সব ঘন দোকানের একটিতে আগুন লাগলে সব দোকান পুড়ে ছারখার হয়ে জান-মালের ব্যাপক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।এই জন্য সবাইকে আগুন নির্বাপক স্যালেন্ডার সংগ্রহ করে রাখতে নির্দেশ দেন।আগামী ৭ মার্চের মধ্যে আগুন নির্বাপক যন্ত্র সংগ্রহ না করলে সরকারি খাস জমিতে নির্মিত সব ঝুঁকিপূর্ণ দোকান বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয়া হবে বলে সর্তক করা হয়।এরপর তিনি( ভূমি কমিশনার) বাজারের বিভিন্ন স্থান পর্যবেক্ষণ করে যে সব দোকান রাস্তা দখল  করে  গাড়ি ও মানুষের চলাচলের অসুবিধা তৈরি করেছেন তাদের ভোক্তা অধিকার আইনে জরিমানা করা হবে বলে হুঁশিয়ার করেন এবং বাজারের সরকারি সব খাস জমি বাজারের অধীনে নিয়ে আসার জন্য সংশ্লিষ্ট তহশিলদারকে নির্দেশনা দেয়া হয়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments