বাড়িআলোকিত টেকনাফটেকনাফ মডেল থানার ওসির সাথে রেন্ট-এ-কার মালিক সমবায় সমিতি লিঃ এর নব...

টেকনাফ মডেল থানার ওসির সাথে রেন্ট-এ-কার মালিক সমবায় সমিতি লিঃ এর নব নির্বাচিত কমিটির সৌজন্যে সাক্ষাত

হাবিবুল ইসলাম হাবিব, টেকনাফ ::

“সমবায় শক্তি, সমবায় মুক্তি” এই স্লোগানকে ধারণ করে দিন বদলের পালা নিয়ে এগিয়ে যাচ্ছে টেকনাফ উপজেলা রেন্ট-এ-কার নোহা মাইক্রো মালিক সমবায় সমিতির নব নির্বাচিত কমিটি। পাশাপাশি মাদকের বিরুদ্ধে ‘জিরো’ টলারেন্স এর বাস্তবায়নে দৃঢ় প্রতিশ্রুতি নিয়ে তাদের পথচলা। নব- নির্বাচিত কমিটি’র সাথে ও টেকনাফ মডেল থানার (ভারপ্রাপ্ত) ওসি জনাব রনজিত কুমার বড়ুয়ার সাথে সৌজন্য স্বাক্ষাত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
টেকনাফ উপজেলা রেন্ট-এ-কার নোহা মাইক্রো মালিক সমবায় সমিতির নব-নির্বাচিত কমিটির সভাপতি এম.হামজালালের নেতৃত্বে ২০ সেপ্টেম্বর সকাল ১১.৩০ টার দিকে টেকনাফ মডেল থানায় সৌজন্য সাক্ষাতে মিলিত হয়।
এই সময় উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা রেন্ট-এ-কার নোহা মাইক্রো মালিক সমবায় সমিতির নব নির্বাচিত সাধারন সম্পাদক মোঃ রফিক, কোষাধ্যক্ষ হেলাল উদ্দিন, সদস্য সাজেদুল করিম মার্কিন, নুরুল ইসলাম, জাহেদ হোসেন পুতু ও নুরুল ইসলাম বাবুল।
টেকনাফ মডেল থানার (ভারপ্রাপ্ত) ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, নব-নির্বাচিত কমিটিকে সবসময় মাদকের বিরুদ্ধে সজাগ থাকতে আহবান জানান। এ ব্যাপারে কেউ দোষী সাব্যস্ত হলে উক্ত গাড়ির মালিকসহ কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়ে দেন।

নব-নির্বাচিত সভাপতি এম.হামজালাল বলেন, কক্সবাজরে যেন টেকনাফ উপজেলার রেন্ট-এ-কার নোহা মাইক্রো গাড়ী রিকুজিসন করতে না পারে সে ব্যপারে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সহযোগিতা কামনা করেন, মালিক-শ্রমিক সমবায় সমিতির জন্য একটি পার্কিং স্থাপনে জোর প্রত্যয় ব্যক্ত করেন। এবং কোন রেন্ট-এ-কার গাড়ী মাদক বহনে ব্যবহার হলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments