বাড়িসারাদেশটেকনাফ মডেল থানার ওসি তদন্ত এবিএম দোহাকে হোম আইসোলেশনে থাকা ডাক্তার টিটুর...

টেকনাফ মডেল থানার ওসি তদন্ত এবিএম দোহাকে হোম আইসোলেশনে থাকা ডাক্তার টিটুর ধন্যবাদ জ্ঞাপন

মিজানুর রহমান মিজান  |

টেকনাফ মডেল থানার চৌকস কর্মকর্তা(ওসি তদন্ত) এবিএম দোহাকে হোম আইসোলেশনে থাকা টেকনাফ উপজেলা স্বাস্থ‍্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসুস্থ ডাক্তার টিটু   চন্দ্র শীল ধন্যবাদ জ্ঞাপন করেছেন।
বুধবার ১৭জুন সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি ধন্যবাদ জানিয়ে একটি বার্তা পোস্ট করেন।

করোনায় পজেটিভ টেকনাফ উপজেলা স্বাস্থ‍্য পঃপঃ কর্মকর্তা ডাক্তার টিটু চন্দ্র শীল কক্সবাজার হোম আইসোলেশনে রয়েছেন।ওসি তদন্ত এবিএম দোহার সুদুর টেকনাফ থেকে ভালোবাসার নিদর্শন স্বরুপ পাঠানো উপহার সামগ্রী গ্রহন পরবর্তী ডাক্তার টিটু এ ধন্যবাদ জ্ঞাপন করেন।তিনি বলেন -এমন মানব দরদী অফিসার আছে বলেই উপজেলা পর্যায়ে আমরা কাজ করার অনুপ্রেরণা পাই।
তিনি আরও বলেন-করোনায় জাতীর এই ক্রান্তিকালে দায়িত্ব পালন করতে গিয়ে নিজেই শারীরিকভাবে অসুস্থ হয়েও দিন রাত টেকনাফবাসীর সেবা করে যাচ্ছেন সত‍্যিই এটা একজন মানবিক মানুষ হিসেবে পরিচয় বহন করে এবং প্রশংসার দাবীদার।

গত সাপ্তাহে ১৩ জুন ডাক্তার টিটু চন্দ্র শীলের করোনা রিপোর্ট পজেটিভ আসে এবং তিনি অত্যন্ত অসুস্থবোধ করলে কক্সবাজার হোম আইসোলেশনে চলে যান,কিন্তু অসুস্থ অবস্থায় ও প্রতিটি মুহুর্ত টেকনাফবাসীর খোঁজ খবর রাখেন এবং সেখান থেকে যতটুকু সম্ভব অফিসিয়াল দায়িত্ব পালন করেন।প্রতিদিনের করোনা আপডেট নিজেই লাইভে গিয়ে টেকনাফবাসীকে জানান।

পাশাপাশি তিনি টেকনাফ মডেল থানার সকল চৌকস কর্মকর্তাদের সু-স্বাস্থ‍্য ও দীর্ঘায়ু কামনা করেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments