বাড়িআলোকিত টেকনাফটেকনাফ শামলাপুরে প্রতিহিংসার আগুনে পুড়েছে খড়ের স্তুপ

টেকনাফ শামলাপুরে প্রতিহিংসার আগুনে পুড়েছে খড়ের স্তুপ

নুরুল আবছার নাহিদ, টেকনাফ করেসপনডেন্ট :

টেকনাফ শামলাপুরে কৃষকের  বাড়ি জ্বালিয়ে দেয়ার ব্যর্থ চেষ্টা চালিয়েছে একদল মাদকাসক্ত দুর্বৃত্ত। প্রতিহিংসার  আগুনে পুড়েছে খড়ের স্তুপ ( কুইজ্জা)। বুধবার দিনগত রাতে বাহারছড়া শামলাপুর নয়া পাড়া মেরিন ড্রাইভ রোডের পুর্বপাশ্বে মৃত কাদির হোছনের ছেলে আবুল কালামের বাড়িতে ঘটে এ ঘটে।

সুত্রে জানা যায়, ৩০ জানুয়ারি (বুধবার) দিবাগত রাত ২ টার দিকে মৃত শফি উল্লাহ র ছেলে আরমান প্রকাশ গুরাইয়া, বখাটে রফিক প্রকাশ কাট্টুইস্সা মিলে ওই আবুল কালামের বাড়ি জ্বালিয়ে দেয়ার জন্য আগুন দেয়, এতে বাড়ি পর্যন্ত আগুন না পৌছলেও কুইজ্জাতে (খড়ের স্তুপ ) আগুন লেগে যায়। আশেপাশের লোকজন আরমান ও কাট্টুইস্সাকে কুইজ্জাতে আগুন দিয়ে রাস্তায় দাড়িয়ে থাকতে দেখেছেন বলে জানিয়েছেন।

ক্ষতিগ্রস্ত আবুল কালাম জানিয়েছে, আরমান ও কাট্টুইস্সা ইয়াবা সেবনকারী।মরণ নেশা ইয়াবা সেবনের টাকা জোগাড় করতে বিভিন্ন অপকর্ম করে থাকে তারা।চুরি, ছিনতাই, ডাকাতির মত জঘন্য কাজে জড়িয়ে পড়ে ইয়াবা সেবনকারী আরমান ও কাট্টুইস্সা।

স্হানীয়রা মনে করেন, ইয়াবা সেবনের টাকা জোগাড় করতে না পেরে তারা কুইজ্জাতে আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে।

স্হানীয়রা  আরো জানান, রাত ২ টার দিকে কুইজ্জাতে (খড়ের স্তুপ) আগুন দেখে সবাই বিস্মিত হয়ে যায় এবং নিয়ন্ত্রণ করতে না পেরে কুইজ্জার মালিক আবুল কালাম টেকনাফ ফায়ার সার্ভিসে মোবাইল করলে ফায়ার সার্ভিস দ্রুত এসে আগুন নিয়ন্ত্রণ করে।

এবিষয়ে আবুল কালাম জানান, ইয়াবা সেবনকারী বখাটে আরমান ও কাট্টুইস্সা আমার কুইজ্জাতে আগুন দিয়েছে। কে বা কাদের প্রলোভনে তারা আমার খুইজ্জাতে আগুন দিয়েছে জানিনা।

এ বিষয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন  বলে জানান তিনি।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments