বাড়িআলোকিত টেকনাফটেকনাফ শামলাপুরে রোহিঙ্গা ক্যাম্প পরির্দশন করলেন প্রিয়াংকা চোপড়া

টেকনাফ শামলাপুরে রোহিঙ্গা ক্যাম্প পরির্দশন করলেন প্রিয়াংকা চোপড়া

শাহজাহান চৌধুরী শাহীন :
মিয়ানমারে সেনা নিপীড়ন ও সহিংসতা থেকে প্রাণ বাঁচাতে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গা শরণার্থীদের দেখতে কক্সবাজার এসেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

সোমবার বিকাল ৪টায় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মেরিন ড্রাইভ হয়ে টেকনাফের বাহারছড়ার শামলাপুর রোহিঙ্গা ক্যাম্প পরির্দশন করেন।

সোমবার সকালে ফ্রান্স থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

সেখান থেকে ইউএস বাংলার বিএস-১৪১ ফ্লাইটে করে বেলা সাড়ে ১২টায় ঢাকা থেকে কক্সবাজারে পৌঁছান বলিউডের হার্টথ্রব এই নায়িকা।

ইউনিসেফের শুভেচ্ছাদূত হয়ে রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শনে আসেন ‘ফ্যাশন আইকন’ খ্যাত এই অভিনেত্রী।

এখন তিনি সেখানকার পাঁচ তারকা মানের হোটেল রয়েল টিউলিপে অবস্থান করছেন। বিকাল ৪টায় তিনি মেরিন ড্রাইভ হয়ে টেকনাফের বাহারছড়ার শামলাপুর রোহিঙ্গা ক্যাম্পে যান। সেখানে কিছুক্ষণ অবস্থান করেন এবং রোহিঙ্গা নারী পুরুষের সাথে কথা বলেন। এসময় ইউনিসেফের কর্মকর্তা, পুলিশ সহ প্রশাসনের কর্মকর্তারা সাথে ছিলেন।

এদিকে, সকালে নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন ‘ফ্যাশন’ খ্যাত এই অভিনেত্রী। স্থিরচিত্রটির ক্যাপশনে তিনি লিখেন, ‘বিশ্বের যত্ন প্রয়োজন। আমাদের যত্ন নিতে হবে।’

মঙ্গলবার ২২ মে সকালে প্রথমে তিনি উখিয়ার বালুখালী ও জামতলী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। এরপর বিকালে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন।

বুধবার ২৩ মে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন প্রিয়াঙ্কা। বৃহস্পতিবার সকালে ২৪ মে কক্সবাজার ত্যাগ করবেন এই বলিউড অভিনেত্রী।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments