বাড়িআলোকিত টেকনাফটেকনাফ সীমান্তে গোলাগুলি : ২ মাদক কারবারি নিহত

টেকনাফ সীমান্তে গোলাগুলি : ২ মাদক কারবারি নিহত

নিজস্ব প্রতিবেদকঃ-

কক্সবাজারের টেকনাফে মিয়ানমার থেকে ইয়াবার চালান নিয়ে অনুপ্রবেশকালে বিজিবির সঙ্গে গোলাগুলিতে দুই মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় বিজিবির তিন সদস্যও আহত হয়।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) ভোরে উপজেলার হ্নীলা জালিয়াপাড়া সংলগ্ন নাফ নদীতে এ ঘটনা ঘটে।

বিজিবি জানায়, ২৭ সেপ্টেম্বর ভোররাত দেড়টার দিকে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের হ্নীলা বিওপির একটি টহল দল টহল দিচ্ছিল। এ সময় মিয়ানমার থেকে আসা লোক বোঝায় একটি নৌকা কিনারায় এলে নৌকা থেকে দুই ব্যক্তি নেমে নিরাপদ অবস্থানে চলে যায়। বিজিবি জওয়ানেরা তাদের ধরার জন্য চেষ্টা করলে নৌকা থেকে বিজিবিকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও পাল্টা চালায়। গোলাগুলির এক পর্যায়ে নাফনদীর কিনারায় তল্লাশি চালিয়ে ৭০ হাজার ইয়াবা, ১টি দেশীয় তৈরি বন্দুক, ২ রাউন্ড বুলেট ও ১টি ধারালো কিরিচসহ গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত দুই ব্যক্তিকে উদ্ধার করে।

পরে তাদের চিকিৎসার জন্য উপজেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে আহত বিজিবি সদস্যরা চিকিৎসাধীন থাকলেও গুলিবিদ্ধ অজ্ঞাত দুই ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ব্যাপারে তদন্ত সাপেক্ষে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments