বাড়িআলোকিত টেকনাফটেকনাফ সড়কে মাইক্রো দূঘর্টনায় ইউপি মেম্বার আহত : গাড়িসহ চালক আটক

টেকনাফ সড়কে মাইক্রো দূঘর্টনায় ইউপি মেম্বার আহত : গাড়িসহ চালক আটক

টেকনাফ সড়কে বেপরোয়া গাড়ি চালনায় ৪টি যানবাহন ক্ষতিগ্রস্থ ও এক ইউপি মেম্বার আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হাইওয়ে পুলিশ ব্যবহৃত গাড়ি জব্দ করে চালককে আটক করেছে।

জানা যায়, ২৭ ফেব্রুয়ারী সকাল সোয়া ৮টারদিকে টেকনাফের হ্নীলা হতে কক্সবাজারগামী মাইক্রোবাস (চট্টমেট্টো-চ-১১-৪৩৬৯) কক্সবাজার যাত্রাকালে হোয়াইক্যং বাজারে মোস্তাক চেয়ারম্যান মার্কেটের সামনে পৌঁছলে পালংখালী হতে আসা একটি (কক্সবাজার-থ-১১-১৭৩৫) কে ধাক্কা দেয়। এরপর মাইক্রো চালক সাবের পালিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে অপর একটি চারপোকা ও টমটমকে ধাক্কা দিয়ে ক্ষতিগ্রস্থ করে। এসময় বাজারে ক্রয়রত অবস্থায় থাকা স্থানীয় হোয়াইক্যং ২নং ওয়ার্ড ইউপি মেম্বার সিরাজুল মোস্তফা লালু আহত হয়। তাকে উদ্ধার করে কক্সবাজার হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। এদিকে উক্ত বাজারের মার্কেট সংলগ্ন খোলা জায়গায় অবৈধ দোকান-পাট হওয়ায় গাড়ি পার্কিংয়ের সুযোগ না থাকায় প্রায় সময় ছোট-খাট দূঘর্টনা লেগেই রয়েছে বলে স্থানীয়রা জানায়।

খবর পেয়ে হোয়াইক্যং হাইওয়ে পুলিশের এএসআই অজিত ঘটনাস্থল পরিদর্শন করে বেপরোয়া চালক হ্নীলা জাদিমোরার নুরুল বশরের পুত্র মোঃ সাবের (২৮) কে আটক এবং ক্ষতিগ্রস্থ গাড়িটি জব্দ করে ফাঁড়িতে নিয়ে আসেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments