বাড়িআলোকিত টেকনাফটেকনাফ হ্নীলা নাফ নদী সীমান্তে ১ কোটি ২৮ লাখ টাকা ইয়াবাসহ নৌকা...

টেকনাফ হ্নীলা নাফ নদী সীমান্তে ১ কোটি ২৮ লাখ টাকা ইয়াবাসহ নৌকা জব্দ 

টেকনাফ প্রতিনিধি :-
কক্সবাজারের টেকনাফের হ্নীলা নাফ নদী সীমান্তে মালিক বিহীন ১ কোটি ২৮ লাখ টাকার মূল্যের ৪২ হাজার ৬৫৩পিস ইয়াবাসহ একটি নৌকা জব্দ করেছে বডার্র গার্ড বাংলাদেশ (বিজিবি)।
টেকনাফস্থ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল আছাদুদ-জামান চৌধুরী জানান, গত শুক্রবার রাতে টেকনাফের হ্নীলা বিজিবি চৌকির নায়েক ছাবির উদ্দিন এর নেতৃত্বে একটি টহলদল হোয়াব্রাং এলাকায় টহল কালে হোয়াব্রাং নাফনদী দিয়ে ইয়াবার একটি চালান মায়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করার গোপন  সংবাদে সেখানে অবস্থান নেয়। এর কিছুক্ষণ পর একজন লোক একটি বস্তা মাথায় করে বেড়িবাঁধ অতিক্রম করে আসা পথে বিজিবির উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। বিজিবিও পিছু ধাওয়া করলে এক পর্যায়ে মাথায় থাকা বস্তাটি ফেলে মাঠ দিয়ে পাশ্বের গ্রামে ঢুকে পড়ে। পরে বিজিবির টহলদল পাচারকারীর ফেলে যাওয়া বস্তাটি  খুলে গণনা করে ৪২ হাজার ৬৫৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ একটি নৌকা জব্দ করে। জব্দকৃত  ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ২৭ লাখ ৯৫ হাজার ৯০০ টাকা বলে জানায়।  পরে জব্দকৃত  ইয়াবা ট্যাবলেট
ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।এছাড়া আটককৃত নৌকাটি শুল্ক ষ্টেশনে জমা করে আইনী ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন।
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments