বাড়িকক্সবাজারউখিয়াডাকাতি প্রস্তুতিকালে ইয়াবাসহ পাঁচ অস্ত্রধারী রোহিঙ্গা আটক

ডাকাতি প্রস্তুতিকালে ইয়াবাসহ পাঁচ অস্ত্রধারী রোহিঙ্গা আটক

কক্সবাজারের উখিয়ায় কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতি প্রস্তুতি কালে দেশী বন্দুক ও ধারালো অস্ত্রসহ পাঁচ জন চিহ্নিত রোহিঙ্গা ডাকাতকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (১৪-এপিবিএন)। এসময় জব্দ করা হয় ৩হাজার ১৯৬ পিস ইয়াবা বড়ি।

শনিবার (২০ নভেম্বর) রাত পৌনে ৩টার দিকে কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের ব্লক-সি এলাকার পানির ট্যাংক সংলগ্ন এলাকা হতে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন
১৪ এপিবিএন এর অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক নিপু।

ধৃতরা হলেন, ৩ নং ক্যাম্পের ব্লক-বি/১৩ এর মো. কবির আহমদের ছেলে নুর হোসেন (৩৮), কুতুপালং ক্যাম্প ব্লক-বি এর আবদুল করিমের ছেলে আলী হোসেন (২২) একই ক্যাম্পের ব্লক-জি এর মৃত আবদুল কাদেরের ছেলে নুর কাদের (২৩), ব্লক-এ এর তোফায়েল আহম্মদের ছেলে মো. হাসান (২৫) এবং ব্লক-সি এর মৃত সৈয়দুল ইসলামের ছেলে মো. সৈয়দ (২৬)।

অধিনায়ক জানান, শনিবার রাত পৌনে ৩টা নাগাদ কয়েকজন রোহিঙ্গা সন্ত্রাসী দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন তথ্যের ভিত্তিতে এপিবিএন সদস্যরা অভিযান চালিয়ে ৫ জন চিহ্নিত রোহিঙ্গা ডাকাতকে আটক করে। এসময় তাদের সঙ্গে থাকা অন্তত ১৪/১৫ পালিয়ে যায়। এসময় তাদের দেহ তল্লাশি করে ১টি দেশীয় অস্ত্র দুটি দা, একটি লোহার রড ও ৩ হাজার ১৯৬ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

আইনী প্রক্রিয়া শেষে জব্দকৃত অস্ত্র ও মাদকসহ ধৃত ব্যক্তিদের উখিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এই এপিবিএন কর্মকর্তা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments