বাড়িকক্সবাজারতীব্র শ্বাসকষ্টে মারা গেলেন নুনিয়াছড়া মাহমুদুল করিম

তীব্র শ্বাসকষ্টে মারা গেলেন নুনিয়াছড়া মাহমুদুল করিম

নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাসের উপসর্গ তীব্র শ্বাসকষ্টে মারাগেছেন কক্সবাজার শহরের মধ্যম নুনিয়ারছড়ার বাসিন্দা মাহমুদ করিম। তিনি সোমবার (১জুন) সকাল সাড়ে ৬টা ৪৫ মিনিটে কক্সবাজার সদর হাসপাতালের করোনা রোগিদের জন্য গঠিত আইসোলেশন ওয়ার্ডে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এর আগে তার করোনাভাইরাসের পজিটিভ রিপোর্ট না পেলেও শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তি হয়। গত ৭ দিন ধরে করোনার উপসর্গ জ্বর, সর্দি, কাশি নিয়ে ভোগছিলেন। তিনি ওই এলাকার শামসুল আলম প্রকাশ সামশুল মাঝিরে ছেলে। এবং ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক ও ফিসারীঘাটের মৎস্য ব্যবসায়ী ছিলেন।

পরিবার সূত্র জানায়, মাহমদু করিমের এতটায় খারাপ পরিস্থিতি হয়েছিল যে তার কৃত্রিম শ্বাস-প্রশ্বাসের জন্য ভেন্টিলেটর প্রয়োজন পড়ে। সদর হাসপাতালে আইসিইউ ব্যবস্থার ভেন্টিলেটর না থাকলেও অক্সিজেন থাকার কথা। অথচ অক্সিজেন পর্যন্ত মিলেনি।

পরিবারের অভিযোগ, বেসরকারী হাসপাতাল থেকে অক্সিজেন সংগ্রহ করে তার চিকিৎসা দেয়া হয় সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে। সেখানেই সকালে তিনি মৃুত্যবরণ করেন।

এদিকে মাহমুদ করিমের মৃত্যুর পর করোনা বিধি অনুসারে তার মরদেহ দাফনের প্রস্তুতি চলছে মধ্যম নুনিয়াছড়ায়।

বিষয়টি নিয়ে কক্সবাজার সদর হাসপাতালের আরপি ও আইসোলেন ওয়ার্ডের দায়িত্ব থাকা মেডিসিন বিশেষজ্ঞ ডা. ইয়াসিন আরফাতের মোবাইলে ফোন করা হলে তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেয়া হয়নি।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments