বাড়িআলোকিত টেকনাফতুচ্ছ ঘটনা নিয়ে বিভিন্ন ভাবে অপপ্রচার করা হচ্ছে : আব্দুর রহমান বদি

তুচ্ছ ঘটনা নিয়ে বিভিন্ন ভাবে অপপ্রচার করা হচ্ছে : আব্দুর রহমান বদি

সংবাদ বিজ্ঞপ্তি ::

কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি বলেছেন, আমার বিরুদ্ধে বিভিন্ন সাংবাদিক এর মাধ্যমে তুচ্ছ ঘটনাকে বিভিন্ন ভাবে প্রচার করে পৌরসভা সম্মেলন না করার জন্য এবং জেলা সাংগঠনিক টিমের ভাবমূর্তি নষ্ট করার জন্য পাঁয়তারা করছেন। এই ঘটনায় কাউকে বিচলিত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

শুক্রবার (৬ মে) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব কথা বলেন তিনি।

বদি জানান, ২৪ এপ্রিল টেকনাফ পৌরসভার বর্ধিত সভার দিন ধার্য ছিল। করোনার কারণে কমিটির কাজ এগিয়ে নিতে পারে নাই বলে সভাকে অভিহিত করেন। উক্ত বর্ধিত সভায় রাজা শাহ আলম ওয়ার্ড কমিটির সভাপতি-সাধারণ সম্পাদককে ওয়ার্ড কমিটির পূর্ণাঙ্গ করে ৭ দিনের মধ্যে পৌর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের হাতে জমা দেওয়ার জন্য নির্দেশ দেয় এবং আগামী ১০ মে পৌরসভা আওয়ামী লীগের সম্মেলনের দিন ধার্য করে।

তিনি বলেন, এসময় আমার মামাতো ভাই মোহাম্মদ ইউছুপ মনু জেলা সাংগঠনিক টিমের এখানে কি কাজ বলে চিল্লাচিলি শুরু করেন। আমি তাকে বারবার অনুরোধ করলেও সে আমাকে অনেক সম্মান করেছে আর না বলে উত্তর দেয়, এবং রাজা শাহ আলম চৌধুরীর সাথে তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে রাজাশাহা আলম চৌধুরী রাগান্বিত হয়ে সভা থেকে বের হয়ে যান। আমি ওনাকে অনুরোধ করে পুনরায় সভায় নিয়ে আসলে মনু আরো বেশি চিল্লাচিল্লি শুরু করে। জেলা সাংগঠনিক টিমের মর্যাদা ও সম্মান রক্ষার জন্য আমি মনু কে ২/১টা চড় দেই।

কাউকে বিচলিত না হওয়ার অনুরোধ জানিয়ে বদি বলেন, পৌর আওয়ামী লীগের সম্মেলন না করার জন্য জনাব জাবেদ ইকবাল চৌধুরী মনুকে দিয়ে ষড়যন্ত্র শুরু করেন। ৯ বছর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করার পরও জাবেদ ইকবাল চৌধুরী তৃষ্ণা মিটাতে পারে নাই। আমার বিরুদ্ধে বিভিন্ন সাংবাদিক এর মাধ্যমে তুচ্ছ ঘটনাকে বিভিন্ন ভাবে প্রচার করে পৌরসভা সম্মেলন না করার জন্য এবং জেলা সাংগঠনিক টিমের ভাবমূর্তি নষ্ট করার জন্য পাঁয়তারা করছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments