বাড়িআলোকিত টেকনাফদুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

মুন্সীগঞ্জ ও রাজশাহী প্রতিনিধি:- 

মুন্সীগঞ্জ ও রাজশাহীতে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহত দুজনই মাদক ব্যবসায়ী।

গতকাল শনিবার মধ্যরাত ও আজ রোববার ভোরে এ দুই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

মুন্সীগঞ্জ 

মুন্সীগঞ্জের শ্রীনগরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সোহরাব হোসেন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহত সোহরাব শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, ডাকাতি ও হত্যাচেষ্টাসহ ১৩ মামলা রয়েছে।

আজ রোববার ভোর পৌনে ৫টার দিকে উপজেলার বাঘরা ইউনিয়নের ছত্রভোগ গ্রামে এ ঘটনা ঘটে। সোহরাব ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামের ইউনুস শেখের ছেলে।

র‌্যাব-১১ কোম্পানি কমান্ডার এএসপি মহিতুল ইসলাম জানান, ছত্রভোগ গ্রামে একটি মাদকের বড় চালান লেনদেন হবে- এমন সংবাদে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় কিছু দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে র‌্যাবের দুই সদস্য এএসআই রেজাউল ও সিপাহী কামরুজ্জামান আহত হন। পরে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে।

গোলাগুলি শেষে ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

রাজশাহী

রাজশাহীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল শনিবার দিবাগত রাত ১২টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানার নবগঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানা যায়নি।

র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এ এম আশরাফুল ইসলাম জানান, রাজশাহী সিটি নির্বাচন উপলক্ষে র‌্যাবের একটি দল নবগঙ্গা এলাকায় টহল দিচ্ছিল। এ সময় কলাবাগানের ভেতর টর্চের আলো দেখে র‌্যাব সদস্যরা সেদিকে এগিয়ে যায়। সেখানে উপস্থিত কয়েকজন ব্যক্তি র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালায়।

এ সময় সবাই পালিয়ে গেলেও সেখান থেকে আহত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল ও ৫৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ নিয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments