বাড়িআলোকিত টেকনাফদুগ্ধশিশু আয়ানের চিকিৎসায় আর্থিক সহয়তা করলেন সাবেক এমপি বদি

দুগ্ধশিশু আয়ানের চিকিৎসায় আর্থিক সহয়তা করলেন সাবেক এমপি বদি

নিজস্ব প্রতিবেদক

টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের দক্ষিণ নয়াপাড়া এলাকার মোহাম্মদ সোনা আলী ও ডেগিল্যার বিলের জেসমিন আক্তারের ছেলে আয়ান। নিউমোনিয়া জনিত রোগে আক্রান্ত হয়ে চট্রগ্রামের একটি বেসরকারী হাসাপাতালের আইসিইউতে ভর্তি আছে। অর্থের অভাবে উন্নত চিকিৎসা চালিয়ে পারছিলেন না আয়ানের পরিবার।

পরবর্তিতে সোমবার (২৯ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে বিষয়টি জানতে পারে। তাৎক্ষণিক তিনি আয়ানের পরিবারের সাথে যোগাযোগ করেন এবং তার চিকিৎসা বাবদ ২০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

এদিকে সাবেক এমপির আর্থিক সহয়তা আবেগাপ্লুত আয়ানের মা জেসমিন আক্তার বলেন, সাবেক এমপি সাহেবের প্রতি আমি কৃতজ্ঞ। আমার জীবনের কঠিন সময়ে তিনি আমার পাশে এসে দাঁড়িয়েছেন। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। আমি এবং আমার পরিবার চিরদিন উনার প্রতি কৃতজ্ঞ থাকবো।

এছাড়াও উখিয়া টেকনাফের দরিদ্র ছেলে-মেয়ের লেখাপড়ার খরচ প্রদান, অসহায় পরিবারের মেয়ের বিয়ের দায়িত্ব সহ অসহায় নারীদের স্বাবলম্বী করতে সেলাই মেশিন বিতরণ অব্যাহত রেখেছেন। শুধু তাই নয়, তিনি ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক প্রতিষ্ঠান, ক্রীড়া অঙ্গন ইত্যাদি ক্ষেত্রেও তার ব্যক্তিগত তহবিল হতে সর্বদাই আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments