বাড়িআলোকিত টেকনাফনাফনদীতে বিজিবি-বিজিপি’র ৩৪ তম যৌথ সমন্বয় টহল সম্পন্ন

নাফনদীতে বিজিবি-বিজিপি’র ৩৪ তম যৌথ সমন্বয় টহল সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তিঃ

নাফনদীতে ৩৪ তম বিজিপি-বিজিপি যৌথ সমন্বয় টহল সম্পন্ন হয়েছে। ৪ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০ টা হতে সকাল সোয়া ১১ টা পর্যন্ত এ টহল চলে।

জানা যায়, টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ শাহপরীরদ্বীপ বিওপির সুবেদার মোঃ নজরুল ইসলাম এর নেতৃত্বে ১৩ সদস্যের একটি টহলদল ২টি স্পীডবোট যোগে এবং প্রতিপক্ষ নম্বর (৪) বর্ডার গার্ড পুলিশ ব্রাঞ্চ’র অধীনস্থ (গধমুরপযধঁহম ) মেগিচং ক্যাম্পের (চড়ষরপব ঈধঢ়ঃ কুধি ঞযধঃ ঙড়) ক্যাপটেন কেউ থাটও’র নেতৃত্বে ১৫ সদস্যের একটি টহলদল ২ টি স্পীডবোট যোগে বিআরএম-০২ হতে বিআরএম-০৫ পর্যন্ত নাফ নদীতে একটি যৌথ সমন্বয় টহল পরিচালনা করা হয়।

উক্ত টহল করাকালীন মাদক পাচার (বিশেষ করে ইয়াবা), নারী ও শিশু পাচার, মানব পাচার প্রতিরোধের নিমিত্তে উভয় দেশের সর্বাতœক সহযোগিতা প্রদানসহ সীমান্তে সংগঠিত যে কোন বিষয়ে বিওপি/ক্যাম্প/ব্যাটালিয়ন পর্যায়ে পতাকা বৈঠকের মাধ্যমে সমাধানের বিষয়ে একমত পোষণ করেন।

উভয় পক্ষের টহল কমান্ডার ও সদস্যগণ কুশলাদি বিনিময় শেষে উক্ত যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে বলে জানান টেকনাফ বিজিবি ২ ব্যাটলিয়নের অতিরিক্ত পরিচালক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার ।

উল্লেখ্য যে, চলতি বছর মার্চ মাসে ৪ টি, জুন মাসে ৪ টি, জুলাই মাসে ৫ টি এবং আগস্ট মাসে ৫ টি, সেপ্টেম্বর মাসে ৫ টি, অক্টোবর মাসে ৫ টি, নভেম্বর মাসে ৫ টি এবং ডিসেম্বর মাসে ১ টি সহ মোট ৩৪ টি বিজিপি এর সাথে যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments