বাড়িআলোকিত টেকনাফনাফনদীতে বিজিবি-বিজিপি’র ৭ম যৌথ টহল সম্পন্ন

নাফনদীতে বিজিবি-বিজিপি’র ৭ম যৌথ টহল সম্পন্ন

মিজানুর রহমান মিজান, স্পেশাল করেসপনডেন্ট :

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের নাফ নদীতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও মিয়ানমারের বর্ডার গার্ড অব পুলিশ (বিজিপি) পর্যায়ে ৭ম বারের মতো যৌথ টহল বুধবার ২৭ জুন সম্পন্ন হয়েছে । এর আগে গত ৫, ১৪ ও ২০ মার্চ এবং ২৭ মার্চ, ২০, ২২ জুন আরও ছয়বার যৌথ টহল অনুষ্টিত হয়েছিল।

টেকনাফ-২ বিজিবি’র অতিরিক্ত পরিচালক শরীফুল ইসলাম জোমাদ্দার (অধিনায় পক্ষে)  জানান, ২৭ জুন সকাল ৯ টা ৫০ মিনিট হতে ১০টা ৪০মিনিট পর্যন্ত ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ হৃীলা বিওপির সুবেদার মোঃ আব্দুল কাদের গাজী এর নেতৃত্বে ১৩ সদস্যের একটি টহলদল ২ টি স্পীডবোট যোগে এবং প্রতিপক্ষ মিয়ানমারে বিজিপি  নম্বর (২) বর্ডার গার্ড পুলিশ ব্রাঞ্চ এর অধীনস্থ নাগাকুড়া ক্যাম্পের Police Captain Tun Tun   এর নেতৃত্বে ১৮ সদস্যের একটি টহলদল ২ টি স্পীডবোট যোগে বিআরএম-১১ হতে বিআরএম-১৫ পর্যন্ত নাফ নদীতে একটি যৌথ সমন্বয় টহল পরিচালনা করা হয়।

উভয় পক্ষের কমান্ডার ও টহল সদস্যগণ কুশলাদি বিনিময় শেষে উক্ত যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়।

উল্লেখ্য, গত ৫, ১৪ ও ২০ মার্চ এবং ২৭ মার্চ, ২০ ও ২২ জুন এই ব্যাটালিয়নের অধীনস্থ শাহপরীরদ্বীপ বিওপি, টেকনাফ বিওপি, দমদমিয়া বিওপি এবং হ্নীলা বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিজিপি এর সাথে ৬টি যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণভাবে সম্পন্ন হয়েছিল’।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments