বাড়িআলোকিত টেকনাফনির্বাচনকে সামনে রেখে মাদক ব্যবসায়ীদের প্রভাব ঠেকাতে মাঠে র‌্যাব-৭

নির্বাচনকে সামনে রেখে মাদক ব্যবসায়ীদের প্রভাব ঠেকাতে মাঠে র‌্যাব-৭

আলোকিত টেকনাফ ডেস্কঃ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের হাওয়া বইছে কক্সবাজারের টেকনাফ সীমান্তে। তবে এ সীমান্ত ইয়াবার উৎস ভূমি হিসেবে পরিচিত। ফলে আসন্ন নির্বাচনে যাতে মাদক ব্যবসায়ীরা ইয়াবার টাকা (কালো টাকা) ব্যবহার করতে না পারে, সেজন্য শনিবার (১০ নভেম্বর) বিকেল থেকে টেকনাফ র‌্যাবের টহল জোরদার করা হয়েছে।

এ টহলে নেতৃত্ব দিচ্ছেন র‌্যাব-৭ টেকনাফ ক্যাম্প-১ এর ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব এবং সহকারী কমান্ডার এএসপি মোহাম্মদ শাহ আলম।

র‌্যাব-৭ টেকনাফ ক্যাম্প-১ এর ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব বলেন, ‘টেকনাফ সীমান্তে মাদকের প্রভাবটা বেশি, ফলে মাদক ব্যবসায়ীরা যাতে আসন্ন নির্বাচনে কালো টাকার প্রভাব ফেলতে না পারে সেজন্য র‌্যাবের বিশেষ টহল জোরদার রয়েছে। র‌্যাব ৬টি ক্যাম্পের ৬টি গাড়ি নিয়ে টেকনাফ পৌরসভার শহর ও সীমান্তের বিভিন্ন এলাকায় টহল দিয়ে যাচ্ছে। র‌্যাব হেড কোয়াটারের নির্দেশে সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা পর থেকে নির্বাচন পর্যন্ত এ টহল চলমান থাকবে।

লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব আরও বলেন, এই সীমান্তে বেশিরভাগ মানুষ ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত রয়েছে। এছাড়া উখিয়া-টেকনাফ আসনে স্বাভাবিক রাজনৈতিক পরিবেশকে কেউ অস্থিতিশীল করার সুযোগ না পায় সেজন্য র‌্যাব কড়া নজরদারীর মাধ্যমে সর্তক অবস্থানে রয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments