বাড়িআলোকিত টেকনাফপাওনাদারের কোপে প্রাণ হারাল রোহিঙ্গা

পাওনাদারের কোপে প্রাণ হারাল রোহিঙ্গা

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পাওনা টাকা পরিশোধ নিয়ে তর্কের জেরে এক রোহিঙ্গার হাতে নিহত হয়েছেন আরেক রোহিঙ্গা। শুক্রবার (৩ জানুয়ারি) টেকনাফের হোয়াইক্যং ঊনছিপ্রাংয়ে রইক্ষ্যং পুটিবনিয়া ক্যাম্পে সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত রোহিঙ্গার নাম মো. আবু তৈয়ব (৩৫)। তিনি বালুখালী ক্যাম্পের মো. আলমের ছেলে। পুটিবনিয়া ক্যাম্পে বোন হাসিনা বেগমের বাসায় থাকতেন তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, আবু তৈয়ব ৫ মাস আগে টেকনাফের হোয়াইক্যং ঊনছিপ্রাংয়ে রইক্ষ্যং পুটিবনিয়া ক্যাম্পের বোন হাসিনার বাসায় বেড়াতে আসেন। শুক্রবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় বাসার পেছনে একটি দোকানে বসেছিলেন তৈয়ব। সেখানে তার ঘনিষ্ঠ বন্ধু ছৈয়দুল আমিনের (৩০) সঙ্গে টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। তৈয়বের কাছে ১ হাজার ২০০ টাকা পেতেন আমিন। এরমধ্যে হঠাৎই আমিন একটি ধারালো দা এনে পেছন থেকে তৈয়বের গলায় জোরে কোপ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু আশেপাশের রোহিঙ্গারা ধাওয়া করে তাকে ধরে ফেলে। এ দিকে আহত তৈয়বকে উদ্ধার করে ক্যাম্পের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনাটি জেনেছি। আটক রোহিঙ্গাকে টেকনাফ থানায় আনা হচ্ছে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments