বাড়িআলোকিত টেকনাফপুকুরে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু 

পুকুরে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু 

মিজানুর রহমান মিজান 
কক্সবাজারের টেকনাফে উপজেলা হ্নীলা ইউপির লেদায় মাদ্রাসার পুকুরে ডুবে সাকিবুল ইসলাম নামের ৬ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।
রবিবার (২৮ মে) সকাল ৯ টায় উপজেলার লেদা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইবনে আব্বাস (রঃ) আল ইসলামিয়া হেফজ খানাএতিম খার মাদ্রাসা শাখার আওতাধীন নূরানী মাদ্রাসা শিশু শ্রেণির ছাত্র উত্তর লেদার রহমতুল্লাহ পুত্র  সাকিবুল ইসলাম (৬), মাদ্রাসার পুকুরে ডুবে মৃত্যু এ ঘটনা ঘটে।
নিহত শিশু হ্নীলা ইউনিয়নের ৮নং ওযার্ড উত্তর লেদা  এলাকার রহমত উল্লাহ ছেলে।
নিহত সাকিবুল ইসলামের নানা জানান, আমার নাতি প্রতিদিনের মত নূরানী মাদ্রাসা পড়তে গেছে সাড়ে ১০ টা বাজে মাদ্রাসা থেকে ছোট ছোট বাচ্চারা এসে বলছে আপনার নাতি মাদ্রাসা পুকুরে ডুবে মারা গেছে, আমি স্থানীয় মেম্বার চেয়ারম্যান কে জানিয়েছি পরিষদ থেকে চৌকিদার আছে আমার মেয়ে কাগজে স্বাক্ষর করছে সাকিবুল ইসলাম নানার কাছে কোন অভিযোগ আছে কি না জানতে চাইলে তিনি বলেন ছোট বাচ্চা পুকুরে ডুবে মারা গেছে আমাদের কোন অভিযোগ নাই
হ্নীলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, শিশুটির নূরানী মাদ্রাসা শিশু শ্রেণির ছাত্র পুকুরে ডুবে মৃত্যু খবর শুনছি আমি অত্র ওয়ার্ডের চৌকিদার কে পাঠিয়েছি।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হালিম জানান, মাদ্রাসার ছাত্র নিহতের বিষয়ে এখনো পর্যন্ত পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করেনি। তবে নিহতের বিষয়ে আমরা খোঁজখবর নিচ্ছি।
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments