বাড়িআলোকিত টেকনাফপৃথক অভিযানে ৪৪ হাজার ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

পৃথক অভিযানে ৪৪ হাজার ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৪৪ হাজার ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (২ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে একই দিন ভোররাতে ও রবিবার (১ ডিসেম্বর) দুপুরে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

সংবাদ সম্মেলনে লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের একটি বিশেষ টহলদল ইয়াবা মজুদের গোপন সংবাদে সোমবার ভোররাতে হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকায় অভিযান চালায়। অভিযানে ওই এলাকার মো. আব্দুল মজিদের (৩৯) বসতঘরের পেছনে পড়ে থাকা সন্দেহজনক একটি পলিথিনের স্তূপ থেকে প্লাস্টিকে মোড়ানো ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে ইয়াবাগুলো উদ্ধারের পাশাপাশি মৃত হোসেন আলীর ছেলে আব্দুল মজিদকে আটক করা হয়।

এ দিকে, টেকনাফে পৃথক অপর এক অভিযানে আছমা বেগম (২৩) নামে এক নারী ইয়াবা পাচারকারীকে আটক করেছে বিজিবি।

আটককৃত আছমা বেগম ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার ভাটিকামারী নিখরহাটি এলাকার মো. মনির লিটনের স্ত্রী। রবিবার দুপুরের দিকে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের হ্নীলা বিওপির একটি বিশেষ টহলদল গোপন সংবাদে হ্নীলা ইউনিয়নের নতুন ব্রিজ এলাকায় থেকে তাকে আটক করে। এ সময় জিজ্ঞাসাবাদে সে তার পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করে।

পরবর্তীকালে তার পেট থেকে মোট তিন হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ১১ লাখ ৮৫ হাজার টাকা।

ইয়াবাসহ আটককৃত ওই দুই মাদক কারবারিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়ের করা হবে বলেও সংবাদ সম্মেলনে জানিয়েছে বিজিবি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments