বাড়িআলোকিত টেকনাফপৌনে ৭ লাখ ইয়াবাসহ টেকনাফ ও উখিয়ার দুই যুবক আটক

পৌনে ৭ লাখ ইয়াবাসহ টেকনাফ ও উখিয়ার দুই যুবক আটক

অনলাইন ডেস্কঃ

৬ লাখ ৭৭ হাজার ৫৬ পিস ইয়াবা ও বিদেশি পিস্তলসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব-৮।শনিবার ভোরে পটুয়াখালী জেলার কলাপাড়া থানার শেখ কামাল ব্রিজের দক্ষিণ পাশ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, কক্সবাজারের টেকনাফের পশ্চিম পানখালী এলাকার মো. ইউনুচ আলীর ছেলে মো. ইব্রাহীম (২৫) ও উখিয়া এলাকার আবুল হোসেনের ছেলে মো. আলম (৩০)।

র‌্যাব-৮ এর কার্যালয় সূত্রে জানা গেছে, র‌্যাব সদস্যরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে বিপুল পরিমাণ ইয়াবা মিয়ানমার থেকে সমুদ্রপথে কুয়াকাটায় এনে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে পটুয়াখালী জেলার কলাপাড়া থানার শেখ কামাল ব্রিজের কাছ থেকে একটি প্রাইভেটকারসহ দুই যুবককে আটক করা হয়। পরে প্রাইভেটকার তল্লাশি করে ৬ লাখ ৭৭ হাজার ৫৬ পিস ইয়াবা ও ২টি পিস্তলের ম্যাগজিন এবং ৪ রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

র‌্যাব-৮ এর কার্যালয় সূত্র আরো জানায়, মাদক চোরাচালানের অন্যতম পথ হিসেবে কুয়াকাটা-ঢাকা রুট ব্যবহৃত হচ্ছে। ইতোমধ্যে র‌্যাব-৮ বেশ কয়েকটি চালান ধরতে সক্ষম হয়েছে। গোয়েন্দা তৎপরতা চলমান রয়েছে। মাদকের এই রুট ব্যবহার করে মূলত ঢাকাসহ অন্যান্য শহরে মাদক সরবরাহ করা হচ্ছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments