বাড়িআলোকিত টেকনাফপ্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আলোকিত টেকনাফ ডেস্কঃ-

আজ ১৮ই নভেম্বর,২০১৮ ইং তারিখে টেকনাফের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “আলোকিত টেকনাফ ডটকম” “টেকনাফ শাহপরীর দ্বীপের ইয়াবা গডফাদার রেজাউল করিম রেজু মেম্বার ও তার ভাই ফরিদ জামিনে এসে বেপরোয়া” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।সংবাদটি সম্পুর্ণ বানোয়াট,মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত।তাই সংবাদটির তীব্র  প্রতিবাদ ও নিন্দ্রা জানাচ্ছি।

সমাজের একটি কুচক্রীমহল  আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার লক্ষে সংশ্লিষ্ট সংবাদ দাতাকে মিথ্যা,বানোয়াট ও ভুয়া তথ্য প্রদান করে সংবাদটি পরিবেশন করেছে।

আমি গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে এলাকার মানুষের উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছি। বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বর্তমান আওয়ামীলীগ সরকার আগের যে কোন সরকারের চাইতে এক ধাপ এগিয়ে। তারই ধারাবহিকতায় শাহপরীর দ্বীপের ৮ নং ওয়ার্ড উন্নয়নের আরো এক ধাপ এগিয়ে নেয়ার জন্য কাজ করে যাচ্ছি।

বর্তমানে আমি এলাকাকে উন্নয়নের মডেল হিসেবে গড়তে বলিষ্ট ভূমিকা রেখে চলেছি। আমার ওয়ার্ডে যত উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে তার সিকি ভাগও আগের বা পরের কোনো মেম্বারের আমলে হয়নি। এমতাবস্তায়, আমার রাজনৈতিক প্রতিক্ষরা পিছন দিক থেকে গংদের উৎসাহিত করে আমার বিরুদ্ধে লেলিয়ে দিয়ে আমাকে ও আমার পরিবারের সদস্যদের সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চালাচ্ছে। বলার অপেক্ষা রাখে না, সংশ্লিষ্টদের এ ধরনের সর্বৈব অসত্য তথ্যনির্ভর সংবাদ পরিবেশন উদ্দেশ্যমূলক এবং মানহানিকর।

কাজেই আমি নিম্ন স্বাক্ষর কারি প্রকাশিত ঐ সংবাদটির  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী,
রেজাউল করিম রেজু
ইউপি সদস্য
৮ নং ওয়ার্ড
শাহপরীরদ্বীপ উত্তর পাড়া

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments