বাড়িআলোকিত টেকনাফপ্রথমবারের মত এমপি নির্বাচিত হওয়ায় শাহীন আক্তার এমপিকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন আলোকিত টেকনাফ ডটকম পরিবার 

প্রথমবারের মত এমপি নির্বাচিত হওয়ায় শাহীন আক্তার এমপিকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন আলোকিত টেকনাফ ডটকম পরিবার 

।। বার্তা পরিবেশক ।।

নব নির্বাচিত এমপিকে ফুলের তোড়া নিয়ে শুভেচ্ছা জানাতে যান আলোকিত টেকনাফ ডটকমের চেয়ারম্যান শাহ্‌ মুহাম্মদ রুবেল এবং ডেইলি টেকনাফ ডটকমের সম্পাদক মিজানুর রহমান মিজান। এ সময় উন্নয়নের অগ্রযাত্রা নিয়ে আলোচনা করেন। উল্লেখ্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বিপুল ভোটে কক্সবাজার-৪ আসনে প্রথম মহিলা হিসেবে প্রথমবার এমপি নির্বাচিত হন শাহীন আকতার।

এসময় নব-নির্বাচিত এমপি বলেন, আল্লাহর অশেষ মেহেরবানী তে আমরা আবার তৃতীয় বার জনগনের সেবা করার সুযোগ পেলাম। দেশের প্রতিটি থানা জেলায় বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের আমলে যে পরিমান উন্নয়ন হয়েছে তা ইতিহাসের পাতায় স্বর্ণালী অক্ষরে লিখা থাকবে। তিনি আরও বলেন, দেশের জনগন যেমন বিস্বাস আর ভালোবেসে নৌকা মার্কায় যে ভাবে ভোট দিয়ে আমাদের দেশ পরিচালনা করার দায়িত্ব বোঝিয়ে দিছে আমরাও সেই বিস্বাস ও ভালোবাসার মর্যাদা রাখবো। তিনি সাংবাদিকদের বলেন, আপনাদের সহযোগিতাও আমারা পেয়েছি বিগত দিনে আওয়ামীলীগ সরকার যত উন্নয়ন মুলক কাজ করেছে আপনারা তা পত্র পত্রিকায় তুলে ধরেছেন সারা বিশ্ব এখন আমাদের চেনেন।

১৪ জানুয়ারি সোমবার বিকাল ৪ ঘটিকার সময় টেকনাফ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা  শেষে আলোকিত টেকনাফ ডটকম’র সাথে ঐতিহাসিক এই ফুলেল শুভেচ্ছা বিনিময় হয়।

এসময় উপস্থিত ছিলেন টেকনাফ উখিয়ার সব চেয়ে জনপ্রিয় নেতা ও দুই দুই বার নির্বাচিত সাবেক সাংসদ আবদুর রহমান বদি,  টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসান, উপজেলা চেয়ারম্যান জাফর আহমেদ, কক্সসবাজারর জেলা যুবলীগের সহ সভাপতি আবুল কালাম সহ আরো অনেকে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments