বাড়িআলোকিত টেকনাফপ্রধানমন্ত্রীর কাছ থেকে পিপিএম সেবা গ্রহণ করেন র‌্যাব-১৫ উইং কমান্ডার আজিম আহমেদ

প্রধানমন্ত্রীর কাছ থেকে পিপিএম সেবা গ্রহণ করেন র‌্যাব-১৫ উইং কমান্ডার আজিম আহমেদ

বিশেষ অবদান রাখার জন্য বাংলাদেশ পুলিশ (পিপিএম) সেবা পেলেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব-১৫) এর উইং কমান্ডার আজিম আহমেদ। অসীম সাহসিকতায় মাদক, সন্ত্রাস, নাশকতা প্রতিরোধ, অবৈধ অস্ত্র উদ্ধার এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখার পাশাপাশি জনবান্ধব কার্যক্রমের জন্য তাকে এই পদক প্রদান করা হয়।

“মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার”এ প্রতিপাদ্য নিয়ে গত ৫ জানুয়ারি থেকে শুরু হওয়া জাতীয় পুলিশ সপ্তাহের তৃতীয় দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকাস্থ রাজারবাগ পুলিশ হেডকোর্য়াটারের জাতীয় প্যারেড মাঠে আনুষ্ঠানিকভাবে এই গুরুত্বপূর্ণ আইজিপি ব্যাজ তাঁকে পরিয়ে দেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের মহাপরিচালক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের জন নিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-২ এর ২ জানুয়ারি উপসচিব ফারজানা জেসমিনের স্বাক্ষরে জারীকৃত এক প্রজ্ঞাপনে কক্সবাজারের র‌্যাব-১৫ এর ব্যাটালিয়নের উইং কমান্ডার আজিম আহমেদ পিপিএম পুরস্কার জন্য চূড়ান্ত মনোনিত হয়েছেন। এ প্রজ্ঞাপনে র‌্যাবের এই কর্মকর্তা (গ) ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) এর ২ নম্বারে নাম রয়েছে।

পিপিএম অর্জনের প্রতিক্রিয়ায় র‌্যাব-১৫ উইং কমান্ডার আজিম আহমেদ বলেন,‘সব সময়ই নিজের সর্বোচ্চ নিষ্ঠা ও সততার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছি। বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ এই পদক আমাকে দেশ ও মানুষের কল্যানের কাজে আরও উৎসাহ ও প্রেরণা জোগাবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments