বাড়িআলোকিত টেকনাফপ্রেমে ব্যর্থ হয়ে টেকনাফে যুবতীর আত্মহনন!

প্রেমে ব্যর্থ হয়ে টেকনাফে যুবতীর আত্মহনন!

স্টাফ করসপন্ডেন্ট, টেকনাফ:–
কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপে প্রেমে ব্যর্থ হয়ে এক যুবতী গলায় ফাঁস লাগিয়ে আত্নহনন করেছে।নিহত যুবতী শাহপরীরদ্বীপ বাজার পাড়ার হাবিবুর রহমানের কন্যা জয়নাব(১৭)।
পারিবারিক অনাপত্তি সত্ত্বে প্রশাসন দাফনের অনুমতি দিয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।
পারিবারিক সূত্রে জানা যায়,রবিবার দুপুরে পরিবারের সদস্যদের বাড়িতে অনুপস্থিতির সুযোগে শয়ন কক্ষের দরজা বন্ধ করেদেয় জয়নাব।দীর্ঘক্ষন কোন সাড়া শব্দ না পেয়ে একপর্যায়ে প্রতিবেশী ও পরিবারের সদস্যদের সহযোগীতায় দরজা ভেঙ্গে গলায় ফাঁস লালানো মৃত অবস্থায় জয়নাবকে উদ্ধারকরে।
এদিকে প্রতিবেশী সূত্রে জানাগেছে,জয়নাব তার মায়ের মৃত্যুত পর সৎমা ও এক ছোট বোনের সাথে বসবাস করতো।বছর খানেক আগে জনৈক মালয়েশিয়া প্রবাসীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। হঠাৎ তাদের মধ্যে সম্পর্কের ফাটলের সৃষ্টি হয়ে  যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে সে মানসিকভাবে ভেঙ্গে পড়ে।অভিমানে এই নৃশংস ঘটনার আশ্রয় নিয়েছে বলে ধারণা করা হচ্ছে।স্থানীয় মেম্বার ফজলুল হক যুবতী গলায় ফাঁস লাগিয়ে আত্নহননের সত্যতা নিশ্চিত করেছেন।
বিষয়টি টেকনাফ থানায় অবহিত করা হলে সন্ধ্যায়  পুলিশের এসআই নুরুল ইসলাম সর্ঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।পারিবারিক অনাপত্তি সত্ত্বে উর্ধতন কর্তৃপক্ষের অনুমতি স্বাপেক্ষে নিহত জামিলার দাফনের অনুমতি দিয়েছেন বলে উক্ত কর্মকর্তা নিশ্চিত করেছেন।
RELATED ARTICLES

Most Popular

Recent Comments