বাড়িকক্সবাজারবাঁকখালী নদীতে নৌকা ডুবিতে নিখোঁজ আরো ১ জনের মৃতদেহ উদ্ধার

বাঁকখালী নদীতে নৌকা ডুবিতে নিখোঁজ আরো ১ জনের মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার

কক্সবাজারের বাকখালী নদীতে শখের বশে মাছ শিকারে গিয়ে নিখোঁজ মো: বেলালের মৃতদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৬ টার দিকে ফিশারি ঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করে স্থানীয় জনতা। নিহত মো: বেলাল (২২) কক্সবাজার শহরের নতুন বাহারছড়া এলাকার ফজল করিমের ছেলে। এনিয়ে নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার করা হল।

স্থানীয় বাসিন্দা শফিউল্লাহ শেখর জানান, ফিশারি ঘাটের উত্তর পাশে একটা তেলের পাম্পের সামনে বাঁকখালী নদীর পাড়ে লাশটি ভাসতে দেখে এলাকাবাসী। এরপর জনতার সহায়তায় উদ্ধার করা হয়।

শখ করে নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ দুইজনের মধ্যে সোমবার দুপুর আড়াইটার দিকে মো: ইউনুস (৩৫) এর লাশ উদ্ধার করা হয়। সে শহরের নতুন বাহারছড়ার ফিশারি এলাকার নুরুল আবছারের ছেলে।

রবিবার দিবাগত রাত ১ টার দিকে শখ করে নৌকায় চড়ে বাঁকখালী নদীতে মাছ ধরতে যায় মো: ইউনুস, মো: বেলাল ও আব্দু শুক্কুর। এতে নৌকাডুবির ঘটনাটি ঘটে। ওই দিনই আব্দু শুক্কুর (৩২) জীবিত উদ্ধার হলেও নিখোঁজ ছিল দুইজন।

ফায়ার সার্ভিস কক্সবাজার এর উপপরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ জানান, ঘটনার পর থেকেই কক্সবাজার ফায়ার সার্ভিসের একটি টিম স্থানীয়দের সহায়তায় বাকখালী নদীতে উদ্ধার তৎপরতা শুরু করে। গতকাল দুপুর আড়াইটার দিকে বাকখালী নদীর মোহনা থেকে ইউনুসের মরদেহ উদ্ধার করা হয়। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৬ টার দিকে ফিশারি ঘাট এলাকা থেকে অপর নিখোঁজ বেলালের লাশটি উদ্ধার করে স্থানীয় জনতা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments