বাড়িআলোকিত টেকনাফবাংলাদেশ পুলিশ মেডেল পাচ্ছেন টেকনাফের র‌্যাব কর্মকর্তা মির্জা শাহেদ

বাংলাদেশ পুলিশ মেডেল পাচ্ছেন টেকনাফের র‌্যাব কর্মকর্তা মির্জা শাহেদ

|| শাহজাহান চৌধুরী শাহীন ||

বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) পাচ্ছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব-৭) টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব। অসীম সাহসিকতায় মাদক, সন্ত্রাস, নাশকতা প্রতিরোধ, অবৈধ অস্ত্র উদ্ধার এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখার পাশাপাশি জনবান্ধব কার্যক্রমের জন্য তাকে এই পদক প্রদান করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের জন নিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-২ এর ২৯ জানুয়ারি মঙ্গলবার বিকেলে উপসচিব ফারজানা জেসমিনের স্বাক্ষরে জারীকৃত এক প্রজ্ঞাপনে কক্সবাজারের র‌্যাব-৭ এর ইনচার্জ মেজর মেহেদী হাসানসহ সারাদেশে বিভিন্ন ক্যাটাগরিতে সর্বমোট ৩৪৯ জন বিপিএম ও পিপিএম পুরস্কারের জন্য চূড়ান্ত মনোনিত হয়েছেন। এ প্রজ্ঞাপনে র‌্যাবের লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব (গ) ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) এর ১৯ নম্বরে নাম রয়েছে। একই প্রজ্ঞাপনে কক্সবাজার জেলা পুলিশ ও র‌্যাব-৭ এর আরো ৫ জন পুরস্কার পেয়েছেন।

বিপিএম অর্জনের প্রতিক্রিয়ায় র‌্যাবের লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব বলেন, ‘সব সময়ই নিজের সর্বোচ্চ নিষ্ঠা ও সততার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছি। বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ এই পদক আমাকে দেশ ও মানুষের কল্যানের কাজে আরও উৎসাহ ও প্রেরণা জোগাবে।’গত বছর জুনের শেষ মাসে লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব টেকনাফ যোগদান করেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments