বাড়িআলোকিত টেকনাফবিএনপি ক্ষমতায় আসলে দেশে আবারও অন্ধকার নামবে : চকরিয়ায় ওবায়দুল কাদের

বিএনপি ক্ষমতায় আসলে দেশে আবারও অন্ধকার নামবে : চকরিয়ায় ওবায়দুল কাদের

চকরিয়া প্রতিনিধিঃ-

বিএনপি ক্ষমতায় আসলে দেশে আবারও ২০০১ সালের মত অন্ধকার নেমে আসবে বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তাই জনগণকে আবারও ভোটের মাধ্যমে আওয়ামীলীগকে রাষ্ট্র পরিচালনায় আনার অনুরোধ জানান তিনি।

বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকান্ডের বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে সড়কপথে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে চকরিয়ায় আয়োজিত জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এই অনুরোধ জানান।

মন্ত্রী বলেন, বিএনপি জামায়াত সহ সবাই মিলেও একটি সফল জনসভা করার সামর্থ রাখে না। কারণ তাদের সেই জনপ্রিয়তা নেই। আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেশের জনগণ image বুঝতে পেরেছে। এদেশে আওয়ামী লীগের বিকল্প নেই। আগামী নির্বাচনে আওয়ামীলীগকে ভোট বিপ্লবে ভাসাবে জনগণ। এ নিয়ে দলীয় নেতাকর্মীদের এক সাথে মিলে-মিশে কাজ করার আহবান জানান তিনি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। ফখরুল সাহেবরা ঝিমায় গেছে। অনুষ্ঠানে গেলে ঝিমায়, সংবাদ সম্মেলনে গেলেও ঝিমায়। শুধু বিদেশে নালিশ করা ছাড়া আর কোন কাজ নেই তাদের।

ওবায়দুল কাদের বলেন, দলীয় কোন নেতা কোন্দলে জড়ালে তাকে দল থেকে আর মনোনয়ন দেয়া হবে না। তার কোন দলের নেতা নৌকার বিরুদ্ধে অবস্থান নিলে তাকে কঠিন শাস্তি দেওয়া হবে। জনপ্রিয়তা যাচাই করেই নৌকার মনোনয়ন দেবেন শেখ হাসিনা।

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিনের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল মতিন খসরু, যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, মহেশখালির সাংসদ আশেক উল্লাহ রফিক, টেকনাফ উখিয়ার সাংসদ আবদুর রহমান বদি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মজিবুর রহমান প্রমুখ।

আওয়ামী লীগের এবারের টানা দুদিনের রোড শো এ সমাবেশের মধ্য দিয়ে শেষ হলো।শনিবার সকালে ঢাকা থেকে নির্বাচনী বহর বৃহত্তর চট্টগ্রাম মুখী রোড শো শুরু করে। রোড শোতে নির্বাচনী টিম বেশ কয়েকটি পথসভা ও সমাবেশ করেছে।

 

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments