বাড়িআলোকিত টেকনাফবিজিবির পাল্টা গুলিতে মাদক কারবারি নিহত

বিজিবির পাল্টা গুলিতে মাদক কারবারি নিহত

নিজস্ব প্রতিবেদকঃ-

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে জাফর আলম (৩০) নামে এক ইয়াবা পাচারকারী নিহত হয়েছে। তিনি উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত জবর মুল্লুকের ছেলে।

আজ রবিবার ভোররাত দুইটার দিকে শাহ পরীর দ্বীপ ঘোলারচর এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থল থেকে দুই লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, মিয়ানমার থেকে নাফনদ অতিক্রম করে একটি নৌকা শাহপরীর দ্বীপ ঘোলার চর এলাকায় ভিড়তে চেষ্টা করে। এ সময় সেখানে টহলরত বিজিবি সদস্যরা ইয়াবা পাচারকারী সন্দেহে তল্লাশির জন্য নৌকাটি থামার সংকেত দিলে নৌকায় থাকা লোকজন বিজিবি সদস্যদের উপর গুলি চালায়। এ সময় বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে পাচারকারীরা পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা ঘটনাস্থল তল্লাশি করে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজিবি কর্মকর্তা জানান, ঘটনাস্থল ও পাচারকারীদের নৌকাটি তল্লাশি করে ছয় কোটি মূল্যের দুই লাখ পিস ইয়াবা এবং একটি দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments