বাড়িআলোকিত টেকনাফবিনম্র শ্রদ্ধায় নয়াপাড়া উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপিত

বিনম্র শ্রদ্ধায় নয়াপাড়া উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপিত

শাহ্‌ মুহাম্মদ রুবেল, আলোকিত টেকনাফ ডটকমঃ-

দেশের জন্য জীবন উৎসর্গ করা জাতির বীর সন্তানদের চির স্মরণে রাখার অঙ্গীকার নিয়ে নয়াপাড়া উচ্চ বিদ্যালয়ে মহান ৪৮তম বিজয় দিবস পালন করা হয়েছে। বিনম্র শ্রদ্ধায় কৃতজ্ঞচিত্তে ত্রিশ লাখ শহীদকে আরো একবার জানিয়ে দিল, তোমাদের স্মৃতি বাঙালির হৃদয়ের মণিকোঠা থেকে কখনো মুছে যাবে না।

এদিকে দিবসটি উপলক্ষে সকাল থেকেই বিদ্যালয় শহীদ মিনারে ছিল উপচেপড়া মানুষের ভিড়। কণ্ঠে তাদের বিজয়ের গান। এসময় ছাত্রছাত্রীদের মুখমন্ডলে স্বাধীন বাংলাদেশের পতাকাসহ নানা আলপনা আঁকেন। মাথায় জাতীয় পতাকা ও লাল-সবুজ টি-শার্ট পরে বিদ্যালয়ের মাঠেপ্রাঙ্গনে হই-হুল্লোড়েই ব্যস্ত ছিল প্রতিটি প্রাণ।

গানের তালে মহান বিজয় আনন্দে মেতে ওঠে হাজারো শিক্ষার্থী। বিজয়ের উল্লাসে ফেটে পড়ে  বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও আবাল-বৃদ্ধ-বণিতারা। তাদের সঙ্গে যোগ দেয় বিভিন্ন পেশার নানাবয়সী মানুষ।

আজ রবিবার প্রভাতে ইউপি চেয়ারম্যান নুর হোসাইনের নেতৃত্বে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী , বিদ্যালয়ের পরিচালনা পরিষদ, টেকনাফ উপজেলা ছাত্রলীগ, ইউনিয়ন ছাত্রলীগ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

মহান বিজয় দিবসে নয়াপাড়া উচ্চ বিদ্যালয় গভীর শ্রদ্ধায় স্মরণ করছে ৩০ লাখ শহীদ, সম্ভ্রমহারা ২ লক্ষ মা-বোনদের; যাদের মহান আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি ৫৬ হাজার বর্গমাইলের স্বাধীন সার্বভৌম বাংলাদেশ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments