বাড়িআলোকিত টেকনাফবিপুল পরিমাণ স্বর্ণালঙ্কারসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কারসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

শাহ্‌ মুহাম্মদ রুবেল।

টেকনাফ থানার শাপলাপুর এলাকা থেকে বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কারসহ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে র্যা পিড অ্যাকশন ব্যাটলিয়ন র্যা ব-১৫।

১৩ মার্চ (শনিবার) রাত পৌনে ৯ টার দিকে আবু তাহেরের সুপারী বাগানে র্যা বের অভিযান চালানো হয়। এসময় ১ টি দেশীয় অস্ত্র, ৪ হাজার পিস ইয়াবা এবং বিপুল পরিমান স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

আটক করা হয় কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মোঃ সিদ্দিকের ছেলে মোঃ শরিফ হোসেন (২২)। পালিয়ে যায় অজ্ঞাত ২-৩ জন সন্ত্রাসী।

র্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র্যা ব জানতে পারে আবু তাহেরের সুপারী বাগানে কিছু অস্ত্রধারী মাদক ব্যবসায়ী অস্ত্র এবং মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এ খবরের ভিত্তিতে র্যা বের একটি দল সেখানে অবস্থান নেয়। এসময় র্যা বের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মোঃ শরিফ হোসেন কে ধাওয়া দিয়ে আটক করা হয়।

পরবর্তীতে তার ডান হাতে থাকা একটি একনলা বন্দুক, প্যান্টের পকেটে ৩ রাউন্ড তাজা কার্তুজ এবং কাঁধে ঝুলানো সাইড ব্যাগ তল্লাশী করে ৪ হাজার পিস ইয়াবাসহ ২৪ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ২০ লক্ষ টাকা।

মোঃ শরিফ হোসেন এবং উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান র্যা বের এ কর্মকর্তা।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments