বাড়িআলোকিত টেকনাফবিরামহীন প্রচারণায় মিজবাহার ইউছুপ

বিরামহীন প্রচারণায় মিজবাহার ইউছুপ

শাহ্‌ মুহাম্মদ রুবেল, আলোকিত টেকনাফঃ-

আসন্ন টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে আব্দুল হালিমের বড় কন্যা মিজবাহার ইউছুপ রয়েছে বিরামহীন প্রচারনায়। আগামী ২৪ মার্চ অনুষ্ঠিত হওয়া উপজেলা পরিষদ নির্বাচনে মিজবাহার ইউছুপ মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহন করছেন।

বিগত ২০০৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মিজবাহার ইউছুপ বিপুল ভোটে নির্বাচিত হন।আপরদিকে ২০০৩ সালে টেকনাফ প্রথম পৌরসভা গঠন পরবর্তি সংরক্ষিত নারী আসন (৪,৫,৬ নং ওয়ার্ড) থেকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছিলেন।তিনি পৌর শহরের মরহুম হুসাইন কন্ট্রাক্টারের পুত্র বধু ও আব্দুল হালিমের বড় কন্যা।তার উভয় পরিবারই আওয়ামী রাজনীতির সাথে জড়িত।তার স্বামী ঠিকাদার মু. ইউছুপ মনো বিগত ১৯৮৭ সালে স্কুল জীবন থেকেই জাতীয় ছাত্রলীগ তথা বাকশাল পরবর্তী বাংলাদেশ ছাত্রলীগের টেকনাফ উপজেলার সাংগঠনিক সম্পাদক ছিলেন।পরবর্তিতে ১৯৯৩ সনে উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক ও ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পালন করেন এবং ২০১৩ সালে টেকনাফ পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হিসাবে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত আছেন।

টেকনাফ উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে করছেন ভোট প্রার্থনা, সাথে পাচ্ছেন সাধারণ মানুষের সমর্থন। এরই মধ্যে চষে বেড়িয়েছেন সদর উপজেলার ৬টি ইউনিয়ন।

উনার এক সমর্থক নুর জাহান বলেন, মিজবাহার ইউছুপ টেকনাফ উপজেলার ভাইস চেয়ারম্যান ছিলেন। তিনি টেকনাফ উপজেলার উন্নয়ন শুরু করেছিলেন। সবসময় অসহায় মানুষের পাশে ছিলেন তিনি। তাই আমার মনেহয় এবছর দলীয় কোনো প্রার্থী না থাকায় তিনি বিজয়ী হবেন।

এব্যপারে উপজেলা মহিলা ভাইস চেয়াম্যান প্রার্থী মিজবাহার ইউছুপ বলেন,  আমি বিগত সময়ে মহিলা ভাইস চেয়ারম্যান ছিলাম সেই সময় আমি টেকনাফ উপজেলার ব্যাপক উন্নয়ন করেছি। আমি যদি নির্বাচনে বিজয়ী হই তাহলে টেকনাফ উপজেলার উন্নয়নে কাজ করে যাবো। এই উপজেলার প্রতিটি ইউনিয়ন হবে শহর। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো।

তিনি আরো বলেন, আমি টেকনাফে নারী অধিকার ও নারীদের সম্মান রক্ষায় কাজ করে যাবো। টেকনাফ উপজেলার বেকার সমস্যার সামাধান আমি যতটুকু সম্ভব পারবো তা হলে বেকারত্ব দূর হবে। তাছাড়া টেকনাফ উপজেলা থেকে দুর্নীতিকে কঠোরভাবে ধমন করবো।

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments