বাড়িআলোকিত টেকনাফবেনাপোল সীমান্তে টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান মিয়া আটক

বেনাপোল সীমান্তে টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান মিয়া আটক

আলোকিত টেকনাফ রিপোর্ট।    

বেনাপোল ইমিগ্রেশন পুলিশ কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান মিয়া নামে এক পাসপোর্ট যাত্রীকে ভারত যাওয়ার সময় আটক করেছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকাল সাড়ে ৪ টার সময় তাকে আটক করা হয়।

আটক শাহজাহান কক্সবাজার জেলার টেকানাফ থানার লেংদু গ্রামের বাসিন্দা ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আহমেদের ছেলে।

বেনাপোল ইমিগ্রেশনের সেকেন্ড অফিসার খায়রুল ইসলাম বলেন, তার নামে অস্ত্র ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। তার বিদেশ যাওয়া নিষোধাজ্ঞা রয়েছে। সে বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারতে যাওয়ার সময় তাকে আটক করা হয়।

বেনাপোল পোর্ট থানায় কঠোর নিরাপত্তার মধ্যে তাকে রাখা হয়েছে। থানার প্রধান গেট তালা দিয়ে সেন্টি দিয়ে নিরাপত্তার দায়িত্ব কঠোরভাবে পালন করা হচ্ছে। সাংবাদিকসহ কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

বেনাপোল পোর্ট থানার ওসি আবু সালেহ মাসুদ করিম থানার বাইরে এসে সাংবাদিকদের বলেন, তার পাসপোর্ট ব্লক ছিল তাই ইমিগ্রেশন আটক করে আমাদের হেফাজতে দিয়েছে।

তার নামে কি কি মামলা আছে জানতে চাইলে তিনি বলেন, তার মামলা সম্পর্কে জানতে হলে টেকনাফ যেতে হবে। তবে সে কক্সবাজারের সাবেক টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর আহম্মদ এর ছেলে এছাড়া সে টেকনাফ থানার শ্রমিকলীগের সভাপতি।

যশোরের নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান বলেন, যদি কারো পাসপোর্টে বিদেশ গমনে বাধা থাকে তবে সে বিদেশ যেতে পারবে না। সে অনুযায়ী ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করেছে । আমরা তার সম্পর্কে তার থানায় খোঁজ নিয়ে বিস্তারিত জানতে পারবো।

এদিকে, টেকনাফ সদর ইউপি চেয়ারম্যান শাহজাহান মিয়া স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের   একজন তালিকাভুক্ত ইয়াবা গড ফাদার। তার পিতা সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আহম্মেদও তালিকাভুক্ত ইয়াবা কারবারী। শাহজাহান মিয়ার বিরুদ্ধে অস্ত্র, ইয়াবা, হত্যা সহ অসংখ্য  মামলা রয়েছে।

তার আরেক ভাই ১০২ জন ইয়াবা গডফাদারের সাথে তার এক ভাই স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে আত্ম সমর্পণ করে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments