বাড়িকক্সবাজারমহেশখালীতে পুলিশের অভিযানে অপহৃত মাদ্রাসাছাত্রী উদ্ধার

মহেশখালীতে পুলিশের অভিযানে অপহৃত মাদ্রাসাছাত্রী উদ্ধার

বিশেষ প্রতিনিধিঃ-

কক্সবাজারের মহেশখালী উপজেলার দুর্গম পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে অপহৃত মাদ্রাসাছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

অপহরণের আড়াই ঘণ্টা পর শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় হোয়ানক ইউনিয়নের পানিরছড়া এলাকায় পুলিশের এক শ্বাসরুদ্ধকর অভিযানে তাকে উদ্ধার করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, পানিরছড়া এবতেদায়ী মাদ্রাসার পঞ্চম শ্রেণির ওই ছাত্রীসহ কয়েকজন মাদ্রাসা ছুটি শেষে টমটম গাড়িতে করে  নিজ বাড়ি ধলঘাট পাড়ায় যাচ্ছিল। পথে পানিরছড়া এলাকায় পৌঁছলে ওই এলাকার লোকমানের ছেলে জসিম, বখাটে কালাসোনা, আব্দুল করিমসহ পাঁচ-ছয় জন তাদের টমটম গাড়ির গতিরোধ করে। এ সময় বখাটেরা তাকে অপহরণ করে গহীন জঙ্গলের দিকে নিয়ে যায়। বিষয়টি  স্থানীয় ইউপির সদস্য নুরুল কবির স্থানীয় পুলিশ ফাঁড়িকে জানান।

হোয়ানক পুলিশ ফাঁড়ির এএসআই বাসুদেব জানান, অপহরণের খবর পেয়ে মহেশখালী থানার (ওসি) প্রভাষ চন্দ্র ধরের নির্দেশে পুলিশের একটি দল পাহাড়ি এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী দলের সদস্যরা দুর্গম পাহাড়ের দিকে পালিয়ে যায়।

এএসআই বাসুদেব বলেন, আড়াই ঘণ্টার শ্বাসরুদ্ধকর অভিযানে পানিরছড়াস্থ রবি বাজারের পূর্বদিকে পাহাড়ের গহীন জঙ্গল থেকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অপহৃত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments