বাড়িআলোকিত টেকনাফমাছ কিনতে বেরিয়ে লাশ হয়ে ফিরলেন টেকনাফের ছৈয়দ আলম

মাছ কিনতে বেরিয়ে লাশ হয়ে ফিরলেন টেকনাফের ছৈয়দ আলম

বিশেষ প্রতিনিধিঃ-

মাছ ব্যবসার আয়ে ৬ সদস্যের সংসার চালাতেন ছৈয়দ আলম (৪২)। ক্ষুদ্র ব্যবসায়ী হিসেবে প্রতিদিনই সওদা করতেন তিনি। নিত্যদিনের মতো ৩০ সেপ্টম্বরও মাছ কিনতে বাড়ি থেকে বের হন। কিন্তু আর ফিরে আসেননি তিনি।

১ অক্টোবর সকালে মেরিন ড্রাইভ সড়কের হিমছড়ি সৈকত এলাকায় তার গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়। অবশ্য সেদিন তার পরিচয় মেলেনি। হিমছড়ি পুলিশ ফাঁড়ির সদস্যরা মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠান। সেখানেই রাখা হয় দেহটি।

ইতিমধ্যে ফেসবুকের বদৌলতে ছৈয়দ আলমের স্ত্রী রোজিনা আক্তার তার স্বামীকে শনাক্ত করে বৃহস্পতিবার দুপুরে মরদেহটি নিয়ে গেছেন। রোজিনা জানান, ছৈয়দ আলম (৪২) টেকনাফ সদর ইউনিয়নের খোনকারপাড়ার তানভির আহমদের ছেলে ও পেশায় ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী।

রামু থানার ওসি মো. আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। রোজিনা আক্তারের বরাত দিয়ে ওসি আবুল খায়ের বলেন, ছৈয়দ আলম ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী হিসেবে অল্প পুঁজি নিয়ে ব্যবসা করতো। ৩০ সেপ্টম্বর (সোমবার) ছৈয়দ আলম মাছ কিনতে বের হয়ে আর বাড়ি ফিরেনি।

স্ত্রী রোজিনার দাবি মতে, তার স্বামীর নামে কোন মামলা ছিলো না, মাদক কারবারও করতেন না। কে বা কারা, কেন তাকে হত্যা করলো রোজিনা বুঝে উঠতে পারছেন না।

ছৈয়দ আলম-রোজিনা দম্পতির ৪ সন্তান রয়েছে। তাদের বড় ছেলে ইমাম হোসেন (১৩) মহেশখালীয়া পাড়া বায়তুশ শরফ একাডেমিতে পঞ্চম শ্রেণিতে ও দ্বিতীয় ছেলে বেলাল হোসেন (১১) চতূর্থ শ্রেণিতে পড়ে। এছাড়া তৃতীয় ছেলে জাকির হোসেন (৭) ও মেয়ে লিজা মনি (১)। ছৈয়দ আলমকে নির্মমভাবে হারিয়ে বারবার বিচলিত হয়ে পড়েছেন রোজিনা আকতার। ময়নাতদন্তের পর মরদেহটি পেয়ে পরিবার টেকনাফে নিয়ে গেছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments