বাড়িকক্সবাজারচকরিয়ামাত্র ১০ হাজার টাকার বিনিময়ে শিশু সন্তানকে বিক্রি করে দিল গর্ভধারীণি "মা"

মাত্র ১০ হাজার টাকার বিনিময়ে শিশু সন্তানকে বিক্রি করে দিল গর্ভধারীণি “মা”

মোঃ নাজমুল সাঈদ সোহেল ,কক্সবাজার(চকরিয়া) প্রতিনিধিঃ
 
আমরা জন্মান্তর থেকেই জেনে পৃথিবীতে “মা” এর সমতুল্য কেহ নেই। আর এমনই একজন মা জন্মের পর মাত্র ১০ হাজার টাকা ও একটি থ্রি-পিসের লোভে তার শিশু সন্তান বিক্রি করে দেন । পরে তার সদ্য ভুমিষ্ট শিশু সন্তানটি বাড়ি থেকে চুরি হয়েছে অভিনয় শুরু করে মা জান্নাত আরা বেগম। কিন্তু টাকা দেনা-পাওনার হিসেবে গরমিল হওয়ায় পুলিশের শরণাপন্ন হলে বেরিয়ে আসে সন্তান বিক্রির আসল রহস্য। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কক্সবাজার চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট কাটাখালী গ্রামে।ঘটনার সত্যতা নিশ্চিত করেন ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন।স্থানীয় ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ২৬ এপ্রিল সকালের দিকে এক ফুটফুটে শিশু সন্তান প্রসব করেন মা জান্নাত আরা বেগম।
 
স্থানীয়সূত্রে জানা গেছে, ডুলাহাজারা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ২৬ এপ্রিল রাতে মালুমঘাট কাটাখালী গ্রামের আবদুল খালেকের স্ত্রী জান্নাত আরা বেগম (৩৫) শিশু সন্তান প্রসব করেন। ওই দিন রাতেই স্থানীয় শাহাব উদ্দিনের স্ত্রী মিনু আরার মাধ্যমে ১০হাজার টাকা দিয়ে খুটাখালীর এক ব্যক্তিকে নবজাতককে বিক্রি করে দেয় মা জান্নাত আরা বেগম।৩০ এপ্রিল (শুক্রবার) রাতে জান্নাত আরা বাদি হয়ে তার সদ্য ভুমিষ্ট সন্তান হারিয়ে গিয়েছে দাবি করে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার সাথে সাথে শিশু সন্তানকে উদ্ধারে অভিযানে নামেন পুলিশের একাধিক টিম। অল্প সময়ের মধ্যেই উদ্ধার করা হয় শিশুটিকে। এরপর তদন্তে বেরিয়ে আসে মূল ঘটনা।
এবিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, জান্নাত আরা বেগম তার সদ্য ভুমিষ্ট শিশু সন্তান চুরির অভিযোগে মিনু আরা নামের এক মহিলাকে অভিযুক্ত করে থানায় একটি এজাহার দেয়। এজাহার দায়েরের পর শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে পুলিশ। অভিযুক্ত মিনুর সহযোগিতায় শিশুটিকে পাশ্ববর্তী খুটাখালী এক ব্যক্তির কাছে বিক্রি করে দেয়া হয়েছে বলে পুলিশ জানতে পারে। পরে খুটাখালী থেকে শিশুটিকে উদ্ধারের পর স্থানীয় চেয়ারম্যানের জিন্মায় দেয়া হয়েছে বলে জানান তিনি।
RELATED ARTICLES

Most Popular

Recent Comments