বাড়িআলোকিত টেকনাফমাদকের সাথে জড়িত কোন কারবারি রেহাই পাবেনা-এসপি মাসুদ হোসেন

মাদকের সাথে জড়িত কোন কারবারি রেহাই পাবেনা-এসপি মাসুদ হোসেন

।  শাহ্‌ মুহাম্মদ রুবেল, আলোকিত টেকনাফ |

কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) বলেছেন, মাদকের সঙ্গে জড়িত কেউ রেহাই পাবেনা । আসন্ন নির্বাচনে মাদক কারবারীদের ভোট না দেওয়ারও আহবান জানান তিনি।

শুক্রবার (২২ মার্চ) বিকেল ৫ টার দিকে কক্সবাজারের টেকনাফ শামলাপুর বাজারে টেকনাফ থানা পুলিশের উদ্যোগে আয়োজিত মাদক, জঙ্গি, দুর্নীতি ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন আরো বলেন, ইয়াবা কারবারিরা যতই কৌশল অবলম্বন করুক, তারা কিন্তু রেহাই পাবে না। মাদক কারবারের টাকায় আলিশান বাড়ি নির্মাণ কিংবা সুন্দর জীবন কোনোটিই করতে পারবে না ইয়াবা কারবারিরা।

এলাকার সচেতন লোকজনদের উদ্দেশ্যে তিনি বলেন, মাদক কারবারিদের তথ্য দিন, যারা তথ্য দিবেন তাদের পরিচয় গোপন রাখা হবে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) প্রদীপ কুমার দাসের সভাপত্বিতে অনুষ্ঠিত সমাবেশে পুলিশ সুপার মাসুদ হোসেন টেকনাফ উপজেলা নির্বাচন সম্পর্কে বলেন, আপনারা নিশ্চিন্ত ভাবে ভোট কেন্দ্রে ভোট দিতে যাবেন। কোন ইয়াবা কারবারিকে ভোট না দিতেও বলেন তিনি।

এসময় আরও বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন, শামলাপুর পুলিশ ফাঁড়ির আইসি ইন্সপেক্টর  আনোয়ার হোসেন, শামলাপুর কেন্দ্রিয় জামে মসজিদের খতিব ক্বারী ইউসুফ জামিল, শামলাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমএ মনজুর, অভিনেতা ইলিয়াছ কোবরা।

এসময় সমাবেশে জনপ্রতিনিধি, সাংবাদিক ও সাধারণ মানুষজন উপস্থিত ছিলেন ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments