বাড়িআলোকিত টেকনাফমাদক নির্মুলে জনপ্রতিনিধি এবং এলাকাবাসীর সহযোগিতা চাইলেন ওসি প্রদীপ

মাদক নির্মুলে জনপ্রতিনিধি এবং এলাকাবাসীর সহযোগিতা চাইলেন ওসি প্রদীপ

মিজানুর রহমান মিজান :-

টেকনাফ সাবরাং ইউনিয়নে মাদক,জঙ্গি, দূর্ণীতি ও সন্ত্রাস বিরোধী সভা অনুষ্টিত হয়েছে। গত ১০ এপ্রিল-১৯ বুধবার বিকেল ৩ টায় সাবরাং পরিষদের সামনে জেলা পুলিশের উদ্যোগে কমিউনিটি রিকভারি এন্ড রেসিলেন্স প্রোজেক্ট ইউএনডিপির সহযোগীতায় মাদক বিরোধী সভা অনুষ্টিত হয়। সাবরাং ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলামের পরিচালায় সাবরাংয়ের চেয়ারম্যান নুর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখলেন,টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাশ।

তিনি বলেন,সাবরাংয়ে কোন মাদক ব্যবসায়ী থাকতে পারবে না। প্রত্যেক মাদক ব্যবসায়ীদের ভাল হয়ে যেতে হবে। হয় মাদক ছাঁড়েন, না হয় সাবরাং ছাঁড়েন। যদি ভাল হয়ে না যান তাহলে মাদককারবারীদের কে ছিন্ন বিছিন্ন করে দেবো।কেউ বাঁচানোর সুযোগ পাবেন না।
তিনি আরো বলেন বিকাশ ব্যবসায়ীদের কে কোন ব্যবসা করতে দিবোনা। বিকাশ ব্যবসায়ীদের কে তছনছ করে ফেলবো। আমি যে কয় দিন আছি সাবরাংয়ে মাদক মুক্ত করেই ছাড়ঁবো। তবে কাউকে ছাঁড় দেওয়া হবেনা।

বক্তব্য রাখলেন, টেকনাফ মডেল থানার ওসি অপারেশন রফিকুল ইসলাম খান রাখিব,এস আই সাব্বির,উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারন সম্পাদক আবুল কালাম, সাবরাং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুফিজ উদদৌলা,দারুল উলুম মাদ্রাসার মুহাতিম মৌ: নুর আহম্মদ, ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার মোঃ শরীফ।

এছাড়া উপস্থিত ছিলেন,ইউএনডিপির প্রজেক্ট কো-অর্ডিনেটর খালেদ ইশারাত,পৌর কমিউনিটি পুলিশিংয়ের সাধারন সম্পাদক নুরুল হোসাইন,সাবরাং কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মির আহমদ, সাংবাদিক মিজানুর রহমান মিজান, থানার পুলিশ কর্মকর্তাবৃন্দ,সাংবাদিক বৃন্দ, বিভিন্ন এলাকা থেকে সুশীল সমাজ,জনপ্রতিনিধি, মাদক প্রতিরোধ কমিটির সভাপতি/সম্পাদক ও সদস্যবৃন্দ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments