বাড়িআলোকিত টেকনাফমাদক ব্যবসায়ী কক্সবাজার সরকারী কলেজের ছাত্রসহ এক নারী আটক

মাদক ব্যবসায়ী কক্সবাজার সরকারী কলেজের ছাত্রসহ এক নারী আটক

কক্সবাজারে পৃথক দুটি অভিযানে ১২হাজার ৭০০পিস ইয়াবা বড়ি নিয়ে কলেজ ছাত্র ও অপর এক নারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জেলা কার্যালয়। এঘটনায় জব্দ করা হয়েছে পাচার কাজে ব্যবহৃত মোটর বাইক।
রবিবার (২ফেব্রুয়ারী) শহরের বাজার ঘাটা ও লিংকরোড এলাকা থেকে পৃথক ভাবে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন টেকনাফের হ্নীলা পশ্চিম পানখালী গ্রামের সামসুল আলমের ছেলে গিয়াস উদ্দিন। তিনি কক্সবাজার সরকারী কলেজের বাণিজ্য বিভাগের স্নাতক প্রথম বর্ষের ছাত্র। অপরজন  কক্সবাজার ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ জানার ঘোনার মোঃ অসিম এর স্ত্রী হুমাইরা খাতুন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সৌমেন মন্ডল জানান, রবিবার সন্ধ্যায় শহরের বাজারঘাটা এলাকার বনফুলের সামনে অভিযান পরিচালনা করে গিয়াস উদ্দিন খোকন ( ২০) নামের এক ব্যক্তিকে ৭হাজার ৭০০ পিস ইয়াবা ও একটি ১৫০ সিসি ইয়ামাহা মোটর সাইকেলসহ আটক করে। অভিযানের সময় হ্নীলা পশ্চিম পানখালী গ্রামের জালালের ছেলে মোঃ রফিক এবং একই ইউনিয়নের উলুমাচরী কিয়াংপাড়ার আব্দু শুক্কুর এর ছেলে কামরুল ইসলাম নামের আপর দুই সহযোগী সটকে পড়ে। এঘটনায় গিয়াস উদ্দীনকে প্রধান আসামী করে তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।
অপরদিকে, একইদিন রাত ১০টায় ডিএনসি সদস্যরা কক্সবাজার সদর থানাধীন লিংকরোড ফরেস্ট চেক পোস্ট সংলগ্ন এ্যাডভোকেট সালাম সাহেবের বিল্ডিংয়ের চতুর্থ তলার (4A)  ফ্লাটের ভাড়াটিয়া মোঃ অসিমের ঘরে অভিযান চালিয়ে একটি ভ্যানিটি ব্যাগ হতে ৬০০০ পিস ইয়াবা উদ্ধার করে। এঘটনায় তার স্ত্রী হুমাইরা খাতুন (২৮) কে আটক করা হয়। এঘটনায়  আটককৃত আসামি হুমাইরা খাতুনকে প্রধান ও তার ভাই নুরুল ইসলাম নাহিদকে পলাতক আসামী করে কক্সবাজার মডেল থানায় অপর একটি মামলা দায়ের করা হয়।
তিনি আরো জানান, ধৃতদের জব্দকৃত মাদক ও মোটর বাইকসহ সদর মডেল থানায় প্রেরন করা হয়েছে।
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments