বাড়িআলোকিত টেকনাফমাদক, সন্ত্রাস, দুর্নীতি, জঙ্গিবাদ নির্মুল করতে পুলিশকে সহায়তা করুন :এবি এম মাসুদ...

মাদক, সন্ত্রাস, দুর্নীতি, জঙ্গিবাদ নির্মুল করতে পুলিশকে সহায়তা করুন :এবি এম মাসুদ হোসেন

শাহ্‌ মুহাম্মদ রুবেল, আলোকিত টেকনাফ.কমঃ-

প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার পুলিশ সুপার এবি এম মাসুদ হোসেন বিপিএম বলেছেন, সমাজ থেকে মাদক, সন্ত্রাস,জঙ্গিবাদ ও দুর্নীতি নির্মুল করতে পুলিশকে সর্বাত্বক সহায়তা করুন। মাদক বিক্রেতা সেবনকারী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে জিরো টলারেন্স ঘোষনা করা হয়েছে। এখনো যারা মাদকের সাথে জড়িত আছে তাদের কে ফিরে আসার আহ্বান জানান। তিনি আরো বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতি প্রতিরোধে সকলের সহযোগিতা প্রয়োজন। সে জন্য প্রতিটি পরিবারের ছেলেরা কার সাথে চলাফেরা উঠাবসা করে সে বিষয়ে অভিভাবকদের সচেতন হওয়ার পরামর্শ প্রদান করেন।

সভাপতির বক্তব্যে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মাদক, জঙ্গী ও সন্ত্রাস নির্মূলে পুলিশ প্রশাসন নিরলস ভাবে কাজ করছে। তিনি সভায় বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্যে উপস্থিত সকলের উদ্যেশ্যে বলেন, প্রতিটি ইউনিয়ন থেকে শুরু করে ওয়ার্ড, পাড়া ও মহল্লায় কমিউনিটি পুলিশের সদস্যরা রয়েছে। আপনারা সঠিক তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করবেন।

আজ বুধবার (২৭ই ফেব্রুয়ারি) টেকনাফের নয়াপাড়া আলহাজ নবী হোসাইন উচ্চ বিদ্যালয় মাঠে  মাদক, সন্ত্রাস,জঙ্গিবাদ ও দুর্নীতি বিরোধী আয়োজিত সভায় সভাপতিত্ব করেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার পুলিশ সুপার এবি এম মাসুদ হোসেন বিপিএম , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর হোসেন এবং উখিয়া টেকনাফের সার্কেল অফিসার নেহাদ আরমান, নয়াপাড়া আলহাজ নবী হোসাইন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু উদয় শেখর দত্ত, বিজিবি প্রতিনিধি, এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments