বাড়িআলোকিত টেকনাফমিয়ানমার থেকে আসা বিপুল পরিমাণ পণ্য জব্দ, আটক ২

মিয়ানমার থেকে আসা বিপুল পরিমাণ পণ্য জব্দ, আটক ২

শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

অবৈধ পথে মিয়ানমার থেকে আনা বিপুল পরিমাণ পণ্যসহ কক্সবাজারে দুই চোরাকারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

রবিবার (১৫ মার্চ) বিকাল সোয়া ৪টার দিকে জেলার টেকনাফ উপজেলার লামার বাজারের ‘মোজাহার কোম্পানির’ বিল্ডিংয়ের সামনে থেকে ওই দুইজন চোরাকারবারিকে আটক করা হয়।

আটক চোরাকারবারিরা হলো- টেকনাফের ছোট হাবিলপাড়া এলাকার বাদশা মিয়ার ছেলে মো. মনির (২৬) ও উত্তর চৌধুরীপাড়া এলাকার মৃত আব্দুল্লাহর ছেলে মো. আলম (২০)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, গোপন সংবাদে র‌্যাব জানতে পারে- দুইটি নম্বরবিহীন অটোরিকশাযোগে চোরাকারবারিরা অবৈধভাবে মায়ানমার থেকে আনা বার্মিজ কাপড়সহ অন্যান্য মালামাল বিক্রির উদ্দেশ্যে পাচার করছে। এমন সংবাদে র‌্যাবের একটি দল লামার বাজারের ‘মোজাহার কোম্পানির’ বিল্ডিংয়ের সামনে থেকে ওই দুইটি অটোরিকশাসহ দুইজনকে আটক করে।

পরে দুটি অটোরিকশায় তল্লাশি করে ১১টি প্লাস্টিকের বস্তা উদ্ধার করা হয়। ওই বস্তাগুলোতে অবৈধভাবে আমদানিকৃত ১ হাজার ২৮৬ পিস বার্মিজ কাপড়, ৯৮ প্যাকেট বার্মিজ কফি (ক্যালসম) ও ১০২ প্যাকেট ‘নিউট্রিয়াস সেরিয়াল ড্রিংক উদ্ধার’ করা হয়। যার আনুমানিক মূল্য ৬ লাখ ৪০ হাজার টাকা।

উদ্ধার হওয়া পণ্যসহ আটক চোরাকারবারিদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তাদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments