বাড়িকক্সবাজারমুজিব বর্ষের ক্ষণ গণনা অনুষ্টানে কক্সবাজার বালিয়াড়িতে জন সমুদ্র

মুজিব বর্ষের ক্ষণ গণনা অনুষ্টানে কক্সবাজার বালিয়াড়িতে জন সমুদ্র

জাতির পিতার জন্ম শতবার্ষিকী ক্ষণ গননার উদ্বোধনী অনুষ্টানে সৈকতের বালিয়াড়িতে বসেছিলো জনতার মিলন মেলা। সকাল থেকে রঙ্গিন ব্যানার-ফিস্টোন নিয়ে ছাত্র জনতা, পেশাজীবি, দলীয় নেতা কর্মীসহ লাখো জনতার উপস্থিতি জন সমুদ্র রূপ নিয়েছিলো উৎসবের আমেজে।
জেলা প্রশাসক কামাল হোসেনের সভাপতিত্ব ও জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহজান আলীর সঞ্চালনায় অনুষ্টিত উদ্বোধনী অনুষ্টানের প্রধান অথিতি ছিলেন বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর শিরিনির আক্তার, সাংসদ সাইমুম সরওয়ার কমল, সংরক্ষিত নারী আসনের সাংসদ কানিজ ফাতেমা মোস্তাক, কউক চেয়ারম্যান কর্ণেল (অবঃ) ফোরকান, জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মেয়র মুজিব, পুলিয়াহ সুপার এবিএম মাসুদ হোসেন, ট্যুরিস্ট পুলি এসপি জিল্লুর রহমান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল প্রমুখ।
অনুষ্টানকে ঘিরে সকাল থেকে নিরাপত্তার চাদরে ঢাকা ছিলো সৈকতের লাবনী পয়েন্ট। সৈকতে বঙ্গবন্ধুর ১শ দূর্লব ছবি প্রদর্শনীর ব্যবস্থা ছিলো ভিন্ন এক আকর্ষন। শুক্রবার ১০ জানুয়ারী বঙ্গবন্ধুর স্বদেশ পত্যাবর্তন দিবস ও জন্মশত বার্ষিকীর ক্ষণ গণনার ঘড়ি উদ্বোধন পরবর্তি ভাষণ বড় পর্দায় প্রদর্শন করা হয়েছে। সাথে সাথে সৈকতের আকাশে ১শ বেলুন ও ১শ পায়রা উড়িয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষণগণনার সূচনা করা হয়।
১০ জানুয়ারী থেকে শুরু করে আগামী ১৭ মার্চ জন্ম শত বার্ষিকীর ক্ষণ গণনার ইতি ঘটবে এবং সেদিন থেকেই জন্মশত বার্ষিকী মুজিববর্ষ পালিত হবে।
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments