বাড়িকক্সবাজারমুসলিম তরুণীকে অপহরণের মামলায় গ্রেফতার হলেন উজ্জল সেন

মুসলিম তরুণীকে অপহরণের মামলায় গ্রেফতার হলেন উজ্জল সেন

নিজস্ব প্রতিবেদক

মুসলিম তরুণীকে অপহরণের মামলায় গ্রেফতার হয়েছেন হয়েছেন কক্সবাজার শহরের বাস টার্মিনালস্থ শক্তি মোটর্সের মালিক উজ্জ্বল সেন। তাকে শনিবার (৬ জুন) দুপুর ১২টার দিকে কক্সবাজার সদর থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে শহরের ঘোনারপাড়াস্থ বাসা থেকে  গ্রেফতার করে। তিনি কক্সবাজার শহরের ঘোনারপাড়ার বিবেকানন্দ সড়কস্থ মৃত সুকুমার সেনের ছেলে। তার পৈত্রিক বাড়ি চট্টগ্রামের বাঁশখালীতে।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মাসুম খাঁন জানান, উজ্জ্বল সেনের বিরুদ্ধে নাসিমা আকতার নামের (২৮) পিতৃহীন এক তরুণীকে অপহরণ করার অভিযোগে কক্সবাজার সদর থানায় দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ওই মামলায় ওয়ারেন্ট ছিলো। অপহৃত তরুণী নাসিমা আকতার কক্সবাজার শহরের বৈদ্যঘোনার মৃত মোহাম্মদ ইসমাইলের মেয়ে।

অপহৃতের মা  মিনু আরা বেগমের বরাত দিয়ে পরিদর্শক মাসুম জানান, গত ৮ মার্চ ওই তরুণী টিউশনিতে যাওয়ার পথে তার মেয়েকে ফুসলিয়ে উজ্জ্বল সেনসহ অজ্ঞাতনামা ব্যক্তিরা অপহরণ করে নিয়ে যায়।  ওই অভিযোগে তরুণীর মাতা  বাদী হয়ে কক্সবাজার সদর থানায় একটি মামলা করেন। যদিও এখনো পর্যন্ত ওই মামলার ভিকটিম নাসিমা আক্তার কোথায় তা যানা যায়নি। ধৃত উজ্জল সেনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তীতে তাকে রিমান্ডে নেয়া হবে।
উজ্জ্বল সেনের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে আরো কয়েখটি মামলা ও জিডি রয়েছে।

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments