বাড়িআলোকিত টেকনাফযারা আত্মসর্ম্পণ করেনি তাদের কোন ছাড় নেই-স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান এমপি

যারা আত্মসর্ম্পণ করেনি তাদের কোন ছাড় নেই-স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান এমপি

শাহজাহান চৌধুরী শাহীন,শাহ মোহাম্মদ রুবেল, টেকনাফ থেকে ফিরে ঃ-

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান এমপি বলেছে, যারা আত্মসর্ম্পণ করেনি তাদের কোন ছাড় নেই। মাদক ব্যবসায়ীরা হয় আত্মসর্ম্পণ করবে, না হয় কঠোর পরিণতি ভোগ করবে।

স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত কক্সবাজার জেলার ১০২ মাদক ব্যবসায়ী স্বাভাবিক জীবনে ফিরে আসার উপলক্ষে আত্ম সর্ম্পণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার (১৬ ফেব্রুয়ারী) সকালে কক্সবাজারের টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জেলা পুলিশ আয়োজিত আত্মসর্ম্পণ অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন ইন্সপেক্টর জেনারেল জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শাহীন আকতার এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, সাইমুম সরওয়ার কমল এমপি, জাফর আলম এমপি, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম।

বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহম্মদ চৌধুরী, জেলা প্রশাসক মো. কামাল হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি এড. সিরাজুল মোস্তফা ও টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ । এছাড়াও আত্মসর্ম্পণ করা এনামুল হক এনাম মেম্বার সহ দুইজনকে জনতার উদ্দেশ্যে কথা বলার সুযোগ দেয়া হয়।

জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে আত্মসর্ম্পণ করা ইয়াবা ব্যবসায়ীদেরকে স্বরাষ্ট্রমন্ত্রী ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আত্মসর্ম্পণকারীরা তাদের হেফাজতে থাকা ৩ লাখ ৫০ হাজার পিস ইয়াবা, ৩০টি দেশীয় তৈরি অবৈধ অস্ত্র ও ৭০ রাউন্ড তাজাগুলি পুলিশকে হস্তান্তর করেন।

মাদক বিরোধী অভিযানে ৫৩ জন নিহত হওয়ার কথা স্মরণ করিয়ে দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,
মাদক ব্যবসায়ী যেখানেই থাকুক না কেনো, আমরা তাদের বিরুদ্ধে মামলা হবে, আইনের মুখোমুখি করবো। তাদের কোন ছাড় দেওয়া হবে না।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে কথা বলেছে, আমরা জিরো টলারেন্স অবলম্বন করে এগিয়ে যাচ্ছি। শুধু কক্সবাজার নয়, সারা বাংলাদেশের মাদক ব্যবসায়ীদের আমরা চিহ্নিত করবো।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments