বাড়িআলোকিত টেকনাফযুবলীগ নেতা হত্যা, ২ রোহিঙ্গা আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

যুবলীগ নেতা হত্যা, ২ রোহিঙ্গা আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

আলোকিত প্রতিবেদক।   

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার দুই আসামি নিহত হয়েছেন। শুক্রবার (২৩ আগস্ট) গভীর রাতে উপজেলার হোয়াইক্যং জাদিমুরা রোহিঙ্গা শিবিরে পাহাড় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- টেকনাফের জাদিমুরা শরণার্থী শিবিরের মোহাম্মদ শাহ ও মো. শুক্কুর। পুলিশের দাবি, দুইজনই চিহ্নিত সন্ত্রাসী। তারা যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার আসামি।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বলেন, যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার আসামিরা জাদিমুরা রোহিঙ্গা শিবিরে অবস্থান করছে এমন খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে তারা পিছু হটলে সেখান থেকে দুই রোহিঙ্গাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখানের জরুরি বিভাগের চিকিৎসক দুইজনকে কক্সবাজার সদরে পাঠায়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, ঘটনাস্থল থেকে দু’টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহত দুই রোহিঙ্গার লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments